Friday, March 29, 2024

যশোরে আন্তর্জাতিক ওপেন কারাতে চ্যাম্পিয়ন বাংলাদেশ

- Advertisement -

যশোরে অনুষ্ঠিত ৪র্থ আন্তর্জাতিক ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। যশোর জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে দু’দিনব্যাপী এ প্রতিযোগিতা শনিবার শেষ হয়েছে।

- Advertisement -

পদক জয়ে এগিয়ে থাকায় স্বাগতিক বাংলাদেশকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। বাংলাদেশ ২২ টি স্বর্ণ, ১৭টি রৌপ্য ও ৩৮ টি ব্রোঞ্জ পদক অর্জন করেছে।

দ্বিতীয় স্থানে রয়েছে নেপাল। তারা ৪ টি স্বর্ণ, ৭টি রৌপ্য ও ৬ টি ব্রোঞ্জ পদক অর্জন করেছে। এছাড়া ভারত একটি স্বর্ণ, ২ টি রৌপ্য ও ৬ টি ব্রোঞ্জ পদক অর্জণ করে।

আয়োজক সূত্র থেকে জানানো হয় বাংলাদেশের ১৮০, ভারতের ২১, নেপালের ৩৪, ভুটানের ৫, শ্রীলঙ্কা ও জাপানের একজন করে প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। বাংলাদেশ কারাতে অর্গানাইজেশনের আয়োজনে ও জয়তী সোসাইটির উদ্যোগে অনুষ্ঠিত হলো এ প্রতিযোগিতা।

শনিবার বিকেলে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা ক্রীড়া সংস্থা কারাতে পরিষদের যুগ্ম সম্পাদক ইমরান হাসান টুটুল, যশোর জেলা ক্রীড়া সংস্থার বাস্কেটবল পরিষদের সম্পাদক রায়হান সিদ্দিকী প্রবাল, টুর্নামেন্ট কমিটির টেকনিক্যাল ডাইরেক্টর তেতসুরো কিতামুর, নেপালী কারাতের কোচ ও রেফরি সম্ভু শ্রেষ্ঠা প্রমুখ।

রাতদিন সংবাদ/আর কে-২৬

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত