Friday, April 19, 2024

যশোর খোলাডাঙ্গার লাভলু হোসেন হত্যা মামলার চার্জশিট

- Advertisement -

যশোর শহরতলীর খোলাডাঙ্গার লাভলু হোসেন হত্যা মামলার চার্জশিট আদালতে দাখিল করেছে ডিবি পুলিশ। সন্ত্রাসী কামরুজ্জামান কামরুল ওরফে খোঁড়া কামরুলসহ ৬ জনকে অভিযুক্ত করে আদালতে এই চার্জশিট দাখিল করেন ডিবি পুলিশের এসআই আমিরুল ইসলাম।

- Advertisement -

অভিযুক্ত আসামিরা হলেন, খোলাডাঙ্গা দক্ষিণপাড়ার আব্দুল আজিজের ছেলে কামরুজ্জামান কামরুল ওরফে খোঁড়া কামরুল এবং খোঁড়া কামরুলের স্ত্রী মেহেরুন খাতুন, বোন শারমিনা খাতুন ও ভগ্নিপতি উপশহরের বাসিন্দা রফিকুল ইসলাম, খোলাডাঙ্গা উত্তরপাড়ার রহমত আলীর বাড়ির ভাড়াটিয়া কবির হাওলাদার ওরফে স্বর্ণকার কবির ও নিহত লাভলু হোসেনের ছেলে শাকিল হোসেন।

উল্লেখ্য, খোলাডাঙ্গার আব্দুল মান্নানের ছেলে আফিল গ্রুপের ডিম ডেলিভ্যারিম্যান লাভলু হোসেন গত বছরের ৯ জুন রাতে বাড়ি থেকে বের হওয়ার আর ফিরে আসেননি। পরদিন সকালে খোলাডাঙ্গার রেললাইন সংলগ্ন একটি আমবাগানে তার লাশ পাওয়া যায়। তার বুকে গুলির চিহ্ন এবং মুখে লুঙ্গি গুঁজে দেয়া ছিলো। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে সন্দেহ হওয়ায় নিহতের কিশোর পুত্র শাকিল হোসেনকে হেফাজতে নেয় ডিবি পুলিশ। এরপর শাকিল হোসেনকে জিজ্ঞাসাবাদে ডিবি পুলিশ জানতে পারে, ছিনতাইকৃত চোরাচালানের প্রায় ৭ কেজি স্বর্ণের বার বিক্রির টাকা ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্বে খুন হয়েছেন লাভলু হোসেন। কুখ্যাত সন্ত্রাসী খোঁড়া কামরুল গং ঝিকরগাছা থেকে চোরাচালানীদের কাছ থেকে স্বর্ণের ওই বার ছিনতাই করেছিলো। পরে খোঁড়া কামরুল তার একান্ত সহযোগী শাকিল (লাভলুর ছেলে) ও স্বর্ণকার কবিরের মাধ্যমে গোপনে অল্প অল্প করে স্বর্ণ বিক্রি করতেন। লাভলু বিষয়টি জেনে যাওয়ায় তিনি স্বর্ণ বিক্রি করার অর্থের ভাগ দাবি করেন । খোঁড়া কামরুল বাধ্য হয়ে তাকে অর্থের ভাগ দিতেন। গত বছরের ৯ জুন বৃহস্পতিবার রাতে খোঁড়া কামরুলের বাড়িতে অর্থের ভাগবাটোয়ার জন্য সকলে একত্রিত হন। সেখানে স্বর্ণ বিক্রির টাকা ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্বে খোঁড়া কামরুল গুলি চালিয়ে হত্যা করেন লাভলু হোসেনকে। এ সময় লাভলু হোসেনকে হত্যায় এবং লাশ সরিয়ে ফেলতে খোঁড়া কামরুলকে সহায়তা করেন স্ত্রী মেহেরুন, বোন শারমিনা, ভগ্নিপতি রফিকুল এবং স্বর্ণকার কবির। এছাড়া ঘটনার সময় সেখানে শাকিল উপস্থিত থাকলেও পিতার হত্যার বিষয়টি গোপন রাখতে ভূমিকা রেখেছিলো। পরে হত্যার ঘটনায় নিহতের পিতা আব্দুল মান্নান উল্লিখিত ৬ জনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন। এ মামলার তদন্ত শেষে এজাহারভুক্ত সকল আসামিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে ডিবি পুলিশ।

রাতদিন সংবাদ/আর কে-১২

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত