Thursday, April 25, 2024

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ জন ট্রাকের হেলপার । চালক গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন।
জানা যায়, বুধবার রাত আনুমানিক ৩টার সময় যশোর জেলার কেশবপুর থানাধীন রাজারহাট ভায়া চুকনগর মহাসড়কের গোলাঘাটা এলাকায় মিফ্তাউল কওমি মাদ্রাসার সামনে বালু ভর্তি ট্রাক যার রেজিঃ নং (কুষ্টিয়া -ট- ১১-৩০০৪) এর চাকা পানসার হওয়ার কারণে রাস্তার বাম পাশে সাইট করে ট্রাকের চাকা পরিবর্তন করা করার সময়। এ একই দিক থেকে আসা বাঁশ ভর্তি আরেকটি ট্রাক যার রেজিঃ নং (খুলনা মেট্রো – ট- ১১-১৬৪৮) ঘনকুয়াশা ও অসাবধানতাবশত বালু ভর্তি ট্রাকের পিছনে স্বজোরে ধাক্কা দিলে বাঁশ ভর্তি ট্রাকের হেলপার মোঃ হাসান সরদার (২৫) ঘটনাস্থলে মারা যায়। নিহত হাসান কয়রা উপজেলার বামিয়া গ্রামের মোজাম সরদারের ছেলে।
ঘটনাস্থলে গুরুতর আহত ট্রাক ড্রাইভার মোঃ নজরুল ইসলাম (৪৫) কয়রা উপজেলার ঘুগরাকাটি গ্রামের ছবেদ আলীর ছেলে। তাকে গুরুত্বর আহত অবস্থায় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও অবস্থার অবনতি হওয়ায় পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য রেফার করেছেন।
এ বিষয়ে চুকনগর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শওকত হোসেনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান কারোর কোন অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে এবং গাড়ি দুটি স্পটেই আছে হেফাজতে নেওয়ার প্রক্রিয়া চলছে,আমাদের লোক এখনও উদ্ধারের জন্য চেষ্টা করছেন।
আর কে-১৭
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত