Tuesday, April 23, 2024

কেশবপুরে ইংগিত ত্রৈমাসিক পত্রিকার মোড়ক উন্মোচন

- Advertisement -

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলার পাঁজিয়া সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক সংসদ এর ত্রৈমাসিক সাহিত্য ও গবেষণা বিষয়ক পত্রিকা ইংগিত এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার পাঁজিয়ায় সংগঠনের কার্যালয়ে ওই অনুষ্ঠানে সংগঠনের সভাপতি নজরুল ইসলাম খান এর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক তাপস মজুমদারের সঞ্চালনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানের মুখ্য আলোচক ছিলেন অবসর প্রাপ্ত অধ্যাপক হাসেম আলী ফকির।

ইংগিত পত্রিকা সম্পর্কে আলোচনা করেন অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক তাপস দে, সমাজ কল্যাণ সংস্থার পরিচালক বাবুর আলী গোলদার, প্রধান শিক্ষক প্রভাত কুণ্ডু, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উজ্জ্বল ব্যানার্জী,শিক্ষক সুব্রত বসু, শিক্ষক আলী আব্বাস, শিক্ষক দীপক বসু, মাসুদা বেগম বিউটি, লেখক ও কবি মুনছুর আজাদ , আব্দুস সাত্তার, নয়ন বিশ্বাস, মানব মণ্ডল, হাদিউজ্জামান জয়, রিয়াজ লিটন, প্রবীর বিশ্বাস, আল মামুন পারভেজ, মাহমুদ – উল মামুন, সঞ্চয় মল্লিক, লিটন হোসেন প্রমুখ। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন সত্যজিৎ চক্রবর্ত্তী। প্রাবন্ধিক ও গবেষক তাপস মজুমদার এর সম্পাদনায় ইংগিত পত্রিকার ডিসেম্বর সংখ্যায় ২৪ জন কবির কবিতা ৯ জন প্রাবন্ধিক ও গবেষকের প্রবন্ধ, ৪ জন গল্পকার এর গল্প প্রকাশিত হয়েছে। সম্পাদক আগামী মার্চ -২৩ সংখ্যার জন্য লেখা আহবান করেছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত