Saturday, April 20, 2024

কেশবপুরে জমি নিয়ে বিরোধে আহত ৩

কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুর পৌর শহরের আলতাপোল পালপাড়া এলাকায় জমি নিয়ে বিরোধের সুত্র ধরে প্রতিপক্ষের হামলায় গৃহবধুসহ ৩ ব্যক্তি আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, কেশবপুর পৌর শহরের আলতাপোল পালপাড়া এলাকার মৃত অজিত কুমার পালের ছেলে বিধান পালের সাথে একই গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে রকিবুল হাসান, সাব্বির হোসেন ও রায়হানুজ্জামানের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বিরোধের সুত্র ধরে রকিবুল গং প্রতিপক্ষ বিধান পাল গংদের বিভিন্ন সময়ে গালিগালাজ, হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে। তারই সুত্র ধরে শুক্রবার রকিবুল হাসানের নেতৃত্বে সাব্বির হোসেন ও রায়হানুজ্জামানসহ একদল ব্যক্তি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বিধান পাল ও তার পরিবারের সদস্যদের উপর হামলা চালিয়ে মারপিট করে। হামলায় বিধান পাল ও তার কাকাতো ভাই তপন পাল ও বৌদি তৃষ্ণা রানী পাল আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

আহত বিধান পাল বলেন, থানায় অভিযোগের খবর পেয়ে হামলাকারীরা অভিযোগ তুলে নিতে প্রতিনিয়ত হুমকি অব্যহত রেখেছে। পরিবার নিয়ে তারা নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান।

কেশবপুর থানার সহকারী উপপরিদর্শক কাজী রহমত বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত