Friday, April 26, 2024

শ্রাবন্তীর বিরুদ্ধে এবার তৃতীয় স্বামীর মামলা

- Advertisement -

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে অভিনয়ের চেয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন এ অভিনেত্রী। একাধিক বিয়ের পরও কোনো সংসারই টিকাতে পারেননি তিনি। বার বার সম্পর্কে জড়ান, তবে কিছুদিন না যেতেই ভেঙে যায় তার সম্পর্কগুলো।

সবশেষ তৃতীয় স্বামী রোশন সিংহের থেকে আলাদা হওয়ার পর অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নতুন সম্পর্কে জড়ান শ্রাবন্তী। সে সম্পর্কও ভাঙনের মুখে বলে যখন জল্পনা তৈরি হয়েছে, তখনই বিচ্ছেদের মিথ্যা সাক্ষ্য দেওয়ায় অভিযোগে শ্রাবন্তীর বিরুদ্ধে পুনরায় মামলা করলেন তৃতীয় স্বামী রোশন সিংহ। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা করেছেন রোশন।

কোনও ব্যক্তি যদি মামলা চলাকালীন মিথ্যা বয়ান দেন, তার বিরুদ্ধে এই মামলা করা যায়। প্রশ্ন হল হঠাৎ অভিনেত্রীর বিরুদ্ধে এই অভিযোগই বা কেন তুললেন? বিবাহবিচ্ছেদ মামলা করেন অভিনেত্রী। মাসিক সাত লক্ষ রুপি খোরপোষের দাবি জানান শ্রাবন্তী। বিবাহবিচ্ছেদের মামলা করার সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেন অভিনেত্রী। আর তাতেই নাকি ধরা পরছে অসংগতি।

সূত্রের খবর, অভিনেত্রী নির্বাচনে দাঁড়ানোর সময় যে আয়-ব্যয়ের হিসাব দেন, তাঁর সঙ্গে এই মামলায় দেওয়া তথ্যের অসংগতি রয়েছে। এমনই অভিযোগ রোশনের। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খুললেন শ্রাবন্তী। তিনি জানান, এই বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই জানাতে চাই না।

এদিকে, আগামী ১৬ ডিসেম্বর এই মামলার পরবর্তী শুনানি রয়েছে আলিপুর কোর্টে। শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে বলে জানালেন রোশনের আইনজীবী। উল্লেখ্য, রোশন সিংহের সঙ্গে ২০২০ সালে তৃতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তখন বছর ঘুরতে না ঘুরতে হয় বিচ্ছেদ। ২০২১ সালে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেত্রী। দু’বছর ধরে চলছে এই মামলা। এবার ফের অভিনেত্রীর উপর পাল্টা মামলা করলেন রোশন।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত