Saturday, April 20, 2024

বারোবাজারে আওয়ামীলীগ অফিসের সামনে বোমা হামলার পর এলাকা জুড়ে থমথমে অবস্থা

বিশেষ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার ইউনিয়ন আওয়ামীলীগের অফিসের সামনে বোমা বিস্ফোরণের পর উত্তাপ্ত হয়ে উঠেছে গোটা এলাকাটি।বোমা বিস্ফোরণের পর হামলাকারীদের চিহিৃত করে আটকের দাবিতে দু’দফা প্রতিবাদ মিছিল করেন ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ ঘটনায় কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
জানা যায়,রবিবার রাত আনুমানিক সাড়ে এগোরটার সময় স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা বারোবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদের সাথে দলীয় কার্যলয়ের ভিতর বসে ছিলেন।এ সময় ৪ টি মোটরসাইকেলে এসে কয়েকজন দুর্বৃত্তরা কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাই।বোমার বিকট শব্দে এ সময় বাজারের ব্যবসায়ীরা এদিক ও দিক ছুটাছুটি শুরু করে।খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বোমার আলামত সংগ্রহ করে।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন,পরিকল্পিতভাবেই বিএনপি জামায়াতের ক্যাডারা এই বোমার বিস্ফোরণ ঘটিয়েছে।মূলত আওয়ামীলীগের নেতাকর্মীদের মনোবল ভাঙ্গতেই তারা এই বোমার বিস্ফোরণ ঘটিয়েছে। তিনি আরো জানান,সম্প্রতি গোটা বারোবাজারসহ আশেপাশের এলাকায় নিজেদের অবস্থান মজবুত করতে তারা এই সন্ত্রাসী কর্মকান্ড বেছে নিচ্ছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ রহিম মোল্লা জানান,খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে হাজির হয়।হামলাকারীদের চিহিৃত করে আটকের অভিযান চলছে।এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি।তিনি আরো বলেন,ঘটনার পর থেকে এলাকা জুড়ে পুলিশি টহল জোরদার করা হয়েছে।
এদিকে,বোমা হামলার পর রাতেই ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা বাজারে প্রতিবাদ মিছিল করেন।সোমবার বিকালে হামলাকারীদেও চিহিৃত করে দ্রুত আটকের দাবিতে দ্বিতীয় দফায় আবারো মিছিল করেন ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত