Thursday, April 25, 2024

কেশবপুরে স্বর্ণের দোকানে চুরি করতে এসে আপন দুই বোনসহ ৩নারী আটক

- Advertisement -

মোঃজাকির হোসেন,কেশবপুর: বাংলাদেশে ইতিহাসের সর্বোচ্ছ স্বর্ণের দাম বৃদ্ধি পাওয়ায়। কেশবপুরে রেখা জুয়েলাসে নামে এক স্বর্ণের দোকানে চুরি করতে এসে ধরা খেলেন অপন দুই বোনসহ ৩ নারী। জুয়েলার্সের মালিক ও স্থানীয় জনতা তাদেরকে থানায় সোপদ করে। আসামীরা হলেন সাতক্ষীরা জেলার সদর থানার কাশিমপুর (এতিমখানা মাদ্রাসা সংলগ্ন) এলাকার মৃত ইউনুছ সরদার এর দুই মেয়ে মোছাঃ পলি খাতুন ওরফে ফুলতুলি ওরফে ফুলটুলি (৩৬), মোছাঃ জলি খাতুন (২৮) ও রসুলপুর গ্রামের (সিটি কলেজের সামনে) মৃত আবুল হাসানের মেয়ে মোছাঃ রিক্তা খাতুন ওরফে রিতা খাতুন (২৫)।

থানা ও দোকান মালিকদের সূত্রে জানা ৪ ডিসেম্বর শহরের সোনাপটিতে স্বর্নালংকার ক্রয়ের জন্য বিভিন্ন অলংকার দেখানোর কথা বলে দোকান মালিককে ব্যস্ত রেখে সুকৌশলে মহিলারা দোকানের শোকেসের গ্যাসের উপর রক্ষিত জুয়েলার্সের মালিকের একমাত্র মেয়ে পূজা কর্মকারের ব্যবহৃত ৭ আনা ওজনের একটি স্বর্ণের চেইন এবং ৫ আনা ওজনের একটি স্বর্নের বেসলেট চুরি করে দোকান থেকে বেরিয়ে যায় এবং দোকানের সামনে ৩ মহিলার ঘোরাফেরা এবং গতিবিধি দেখে জুয়েলার্সের মালিকের সন্দেহ হওয়ায় উপস্থিত মহাদেব পাল, পিন্টু বিট এর সহযোগিতায় তাদের আটক করে। গতদিন দোকান থেকে চুরির ঘটনার কথা স্বীকার করে এবং ভিডিও ফুটেজে থাকা দুইজনের নাম পলি খাতুন ওরফে ফুলতুলি ওরফে ফুলটুলি (৩৬) ও তার আপন বোন জলি খাতুন (২৮)। তারা আরও জানান সঙ্গে থাকা অপর জনের নাম রিক্তা খাতুন ওরফে রিতা খাতুন (২৫)।
তারপর রেখা জুয়েলার্সের মালিক কেশবপুর থানা পুলিশকে সংবাদ দিলে তাৎক্ষনিকভাবে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামীদের থানায় নিয়ে আসেন। চুরির ঘটনায় রেখা জুয়েলার্সের মালিক গৌতম কর্মকার বাদী হয়ে থানায় একটি চুরির মামলা করেছেন। থানার মামলার নং ০৪ তাং ০৪/১২/২০২২।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মফিজুর রহমান বলেন, স্বর্ণের দোকানে চুরির ঘটনায় ৩ নারী চোরকে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃত মধ্যে পলি খাতুনের নামে বিভিন্ন থানায় ৬টি ও তার বোন জলি খাতুনের নামে দুটি চুরির মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের ৫ডিসেম্বর যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত