Wednesday, April 24, 2024

কেশবপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে  বিনামূল্যে বীজ ও সার বিতরণ

কেশবপুর ( যশোর)প্রতিনিধিঃ কেশবপুর উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে প্রণোদনা কর্মসূচীর আওতায় ২০২২-২৩ অর্থবছরে রবি ২০২২-২৩ মৌসুমে হাইব্রীড বোরো ও উফশী বোরো ধান ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক ৬ হাজার ৭ শত ৩০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ এবং রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে ও উপ-সহকারি কৃষি অফিসার অনাথ বন্ধু দাসের সঞ্চালনায়  অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার ঋতুরাজ সরকার। রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে ৩ হাজার ২ শত ৩০ জন কৃষকের মাঝে বিনামূল্যে হাইব্রিড বোরো ধানের বীজ এবং ৩ হাজার ৫ শত জন কৃষকের মাঝে উফশী বোরো ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কৃষি সম্প্রসারণ অফিসার শেখ আলতাফ হোসেন, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, শেখ আবুল কাসেম, রুস্তম আলী, গিয়াসউদ্দিন আহমেদ, নূর ইসলাম, অচ্যুত গাইন, আলিমুর রহমান, বিকাশ কুমার মন্ডল, হাবিবুর রহমান, জি এম জাহাঙ্গীর হোসেন, মশিউর রহমান, সাজু আহমেদ প্রমুখ।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত