Wednesday, February 1, 2023

যশোরে নাশকতা মামলায় অভয়নগর উপজেলা বিএনপির সেক্রেটারীসহ ১২ জন আটক

যশোরে নাশকতা মামলায় অভয়নগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ বিএনপির আরও ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত যশোরের বিভিন্ন উপজেলা থেকে তাদেরকে করা হয়। আসামিদের রোববার আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। আটককৃতদের মধ্যে রয়েছেন কোতোয়ালি থানার মামলায় চারজন, বাঘারপাড়ার একজন, অভয়নগরের দুইজন ও ঝিকরগাছার পাঁচজন।
আদালত সূত্র জানায়, যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদে হামলা ও ভাঙচুরের মামলায় অভয়নগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম হায়দার ডাবলু কাজীকে আটক করা হয়। এ মামলার তদন্তে ডাবলুর নাম পাওয়ায় মামলার তদন্ত কর্মকর্তা এস আই নাজমুল হাচান মনিহার এলাকা থেকে বাবলুকে আটক করে আদালতে সোপর্দে করে। এছাড়া গত ২ ডিসেম্বর কোতোয়ালি থানার দায়ের করা মামলায় আরও তিনজনকে রোববার দুপুর ১টা ৫০ মিনিটে মনিহার এলাকা থেকে আটক করা হয়। তারা হলেন, জিরাট গ্রামের ফয়সাল, আড়পাড়া গ্রামের রেজাউল ইসলাম ও তালবাড়িয়া গ্রামের কবির হোসেন।
এছাড়া শনিবার রাতে ঝিকরগাছা জেলার বিভিন্ন উপজেলা থেকে ঝিকরগাছা থানায় গত পহেলা জানুয়ারিতে দায়ের করা একটি মামলার পাঁচ আসামিকে আটক করা হয়। তারা হলেন, বোধখানা গ্রামের ওয়ার্ড বিএনপির সভাপতি সোলায়মান মুন্সী, বায়সা গ্রামের ইউপি জামায়াতের সভাপতি আব্দুল মজিদ, চাঁদপুর গ্রামের ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক ইদ্রিস আলী, কায়েমকোলার ইউনিনয়ন জামায়াতের সভাপতি আনোয়ার হোসেন, মল্লিকপুরের ওয়ার্ড বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল খালেক।
এছাড়া, বাঘারপাড়া থানার মামলায় উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক দয়ারামপুর গ্রামের হাসানুর রহমান হাসান ও অভয়নগর থানার বালিয়াডাঙ্গা গ্রামের আলতাফ হোসেন ও হোগলা ডাঙ্গা গ্রামের আব্দুল্লাহে আটক করা হয়। সকল আসামিদের রোববার আদালতে সোপর্দ করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

- Advertisement -

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ