Friday, April 26, 2024

শার্শায় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ, দুইজন গুরুতর

- Advertisement -

যশোরের শার্শা উপজেলার লক্ষণপুরে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় গ্রুপের বেশকয়েকজন  আহত হয়েছেন। শনিবার  দুপুরে লক্ষণপুর ইউনিয়নের বহিলাপোতা বেদেবাহাদুর গ্রামে এ ঘটনা ঘটে। তাদের মধ্যে গুরুতর আহত দুই জনের অবস্থার অবনতি হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারা হলেন বহিলাপোতা গ্রামের মামুন, রুবেল হোসেন জমির হোসেন।

পুলিশ ও আহতরা জানায়, পূর্বশত্রুতা এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার সকালে বহিলাপোতা গ্রামের জব্বার বাহিনী ও কামাল বাহিনীর সাথে একই এলাকার মুজিবর ও তার ছেলেদের সাথে কথা কাটাকাটি হয়।

এদিন দুপুরে জব্বার ও কামাল বাহিনীর নেতৃত্বে একদল দেশীয় অস্ত্র নিয়ে অর্তকিত হামলা চালালে এসময় মুজিবর ও তার তিন ছেলেসহ উভয় গ্রুপের ১২ জন আহত হয়।তৎক্ষনাৎ এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ ঘটনায় বহিলাপোতা গ্রামে বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

লক্ষ্মণপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারা বেগম বলেন, সামান্য একটি বিষয় নিয়ে ওই দুই গ্রুপের মধ্যে ঝামেলা চলছিল। আগামীকাল রোববারে ইউনিয়ন পরিষদে বসাবসি করার কথা ছিলো। কিন্তু আজ দুপুরে হঠাৎ শুনলাম দু গ্রুপের মধ্যে মারামারি হয়েছে এবং সব কয়জনই হাসপাতালে। দু-গ্রুপের সকলে আওয়ামী লীগের রাজনীতি করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, মারামারির বিষয়টি শুনেছি। এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিস্তারিত আসছে…..

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত