Saturday, April 20, 2024

যশোরে চাকু, ইয়াবা ও গাঁজাসহ তিনজন আটক

যশোরে পুলিশ পৃথক অভিযানে তিনটি চাকু, ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ তিনজনকে আটক করেছে। সদর পুলিশ ফাঁড়ির এএসআই কুতুব উদ্দিন জানিয়েছেন, গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার পরে গোপন সূত্রে জানতে পারেন-শহরের বারান্দীপাড়া আমতলা এলাকার আজিজুলের চায়ের দোকানের সামনে একটি ফাঁকা জায়গায় কয়েকজন যুবক ক্ষমতার দাপট দেখানোর জন্য জড়ো হয়েছে। তিনি সেখানে গেলে কয়েকজন দৌড়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে মাহিম ইসলাম আলিফ (১৩) নামে এক কিশোরকে আটক করা হয়। সে পূর্ব বারান্দীপাড়া মেঠোপুকুর পাড় এলাকা মিজানুর রহমানের ছেলে। পরে তার পরিহিত প্যান্টের পকেট তল্লাশি করে তিনটি চাকু উদ্ধার করা হয়। এই ঘটনায় আলিফের বিরুদ্ধে থানায় দ্রæত বিচার আইনে মামলা হয়েছে।
ডিবি পুলিশের এসআই শাহিনুর রহমান জানিয়েছেন, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে সদর উপজেলার নওদা গ্রামের আসামি ইকবাল মোল্লার (৩২) বাড়িতে অভিযান চালিয়ে ১৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে ওই গ্রামের আকবর মোল্লার ছেলে।
কোতয়ালি থানার এসআই জয়বালা জানিয়েছেন, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে রাজারহাট চামড়া বাজারের পাশের একটি চায়ের দোকানের সামনে থেকে ২শ গ্রাম গাঁজাসহ আব্দুর রহিম (৪২) নামে এক যুবককে আটক করা হয়। তিনি সদর উপজেলার সতীঘাটা কামালপুর গ্রামের আব্দুল খালেক সরদারের ছেলে।

 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত