Thursday, March 28, 2024

কেশবপুরে উপজেলা ছাত্রদলের আহবায়ক সহ ১০ নেতাকর্মী আটক

- Advertisement -

মোঃ জাকির হোসেন, কেশবপুরঃ কেশবপুরে পুলিশের বিশেষ অভিযানে বিএনপি ও জামায়াতের ১০ নেতা কর্মীকে আটক করে আদালতের মাধ্যেমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে যশোর কোতোয়ালী ও মণিরামপুর থানার নাশকতার মামলায় তাদেরকে আটক করা হয়েছে বলে থানা সূত্র জানায়।
এলাকাবাসী ও থানা পুলিশ জানায় ২ ডিসেম্বর রাতে যশোর কোতয়ালী, মনিরামপুর ও কেশবপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে উপজেলার ব্যাসডাঙ্গা গ্রামের মৃত রেজাউল ইসলামের ছেলে কেশবপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক আজিজুর রহমান আজিজ (২৫), উপজেলার সাতবাড়িয়া ইউনিয়ন বিএনপির যুগ্ন-আহবায়ক আবুল হোসেন (৫৬), বেলোকাটি গ্রামের শাহজাহান আলীর ছেলে জামায়াতকর্মী মনিরুজ্জামান মনির (৪৪), ইমাননগর গ্রামের বিএনপির কর্মী তাজাম্মুল ইসলাম (৩৬), মান্দারডাঙ্গা গ্রামের লুৎফার রহমান (৫৫), গড়ভাঙ্গা গ্রামের মাসুদুজ্জামান (৩০) , পাঁচবাকাবর্শি গ্রামের মনিরুল ইসলাম (৪০) , খোপদই গ্রামের মৃত আজিজ মোড়লের ছেলে জামায়াত নেতা সাজ্জাত হোসেন(৪৫), লক্ষিনাথকাটি গ্রামের ফজর আলির ছেলে জামায়াত কর্মী বিলাল হোসেন (৪০),সন্যাস গাছা গ্রামের সুলতান শেখের ছেলে বিএনপি কর্মী আব্দুল জলিল শেখ (৪৫) কে পুলিশ আটক করেছে। পরে তাদেরকে যশোর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান সাংবাদিকদের বলেন, আটককৃতদের নামে যশোর ও মনিরামপুর থানায় মামলা রয়েছে। ওইসব মামলায় তাদেরকে আটক করা হয়েছে।

- Advertisement -

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত