Thursday, April 25, 2024

এবার কেশবপুর উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলামের বিরুদ্ধে পাল্টা বিক্ষোভ

- Advertisement -

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুর উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলামের বিরুদ্ধে এবার পাল্টা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি বলেন, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম রাজনৈতিক ভাবে সারাজীবন নৌকার বিরুদ্ধে ভোট করেছেন এবং আওয়ামীলীগ বিরুদ্ধে রাজনীতি করেছেন। এখন তার পুত্র কাজী রওনকুল ইসলাম শ্রাবণ বাংলাদেশের জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তিনি ও তাঁর সন্তানেরা আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্তে লিপ্ত হয়েছেন। তারই ফলপ্রসুতিতে তিনি কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মাষ্টার রুহুল আমিন ও কেশবপুর পৌর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক , পৌর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ডাঃ মহিউদ্দিন খান আলমগীর সিদ্দিক টিটোকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে কেশবপুর উপজেলা আওয়ামীলীগকে অপমানিত করেছেন। তিনি আওয়ামীলীগের বিরুদ্ধে  প্রতিবাদ সমাবেশ করে ভবিষ্যতে বিএনপির রাজনীতি করার পথকে সুগম করেছেন। যা মেনে নেয়া হবে না। এর জবাব তারা সময় হলেই পেয়ে যাবে।

প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান ইয়ার মাহমুদ, সাংগঠনিক সম্পাদক গৌতম কুমার রায়, সাগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক সরদার রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কালিপদ রায়, সুফলাকাটী ইউপি চেয়ারম্যান এস এম মনজুরুল ইসলাম, গৌরিঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, হাসানপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান তৌহিদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল, সরদার মুনসুর আলী, মশিয়ার রহমান সরদার, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন প্রমুখ। সমাবেশের আগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি  কেশবপুর  শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ত্রিমোহিনী মোড় চত্বরে সমাবেশ স্থলে এসে শেষ হয়।

উল্লেখ্য, এরআগে গত শুক্রবার বিকেলে কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলামের পক্ষে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত