Friday, March 29, 2024

চুড়ামনকাটিতে একই পরিবারের ৪ জনকে কুপিয়েছে প্রতিপক্ষরা

- Advertisement -

চুড়ামনকাটি (যশোর) প্রতিনিধিঃ শুক্রবার দুপুরে যশোর সদর উপজেলার চুড়ামনকাটির ঝাউদিয়ায় জমিজমার বিরোধের জেরে বাড়িতে হামলা চালিয়ে একই পরিবারের নারীসহ ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা।  আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
আহতদের পরিবারিক সূত্রে জানা গেছে, ঝাউদিয়া গ্রামের মৃত আবুল হোসের ছেলে শাহিনুরের সাথে একই গ্রামের মুরাদ হোসেনের ছেলে জিহাদ হোসেনের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছে । দুই পক্ষই আলাদতে মামলা করেছে যা বিচারাধীন রয়েছে। এরমাঝে  শুক্রবার শাহিনুর বাড়ির পাশের মসজিদ থেকে জুম্মার নামাজ আদায় করে বাড়িতে প্রবেশ করার সাথে সাথে তার উপর হামলা চালায় জিহাদ, ইসহাক, আলমগীর হোসেন,বাবু, নিছার আলী, হাবিবুর রহমান ও মশিয়ার রহমানসহ ১০/১২ জন। এ সময় আসামীরা তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাকে ঠেকাতে আসলে শাহিনুরের ভাই বাদল, শাহিনুরের ছেলে তনি হোসেন ও স্ত্রী রুমা বেগমকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে হামলাকারীরা। এসময় প্রতিপক্ষরা শাহিনুরের বাড়ি ঘরও ভাংচুর করে চলে যায়।  পরে আহেতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
আহত বাদল সাংবাদিকদের জানায়, হামলাকারীরা গাছিদা, লোহার রড, বাঁশের রড নিয়ে তাদের উপর হামলা চালায়।

- Advertisement -

এদিকে, এলাকায় উত্তেজনা বিরাজ করলেও পুলিশ ঘটনাস্থলে যায়নি বলে অভিযোগ করা হচ্ছে।

এ বিষয়ে জানতে সাজিয়ালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সেলিম হোসেনের মোবাইলে কল করলে ফোন বন্ধ পাওয়া যায়। এছাড়া ক্যাম্পেও তাকে পাওয়া যায়নি।

 

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত