Saturday, April 20, 2024

কেশবপুরে মুক্তিযোদ্ধা কাজী রফিকুলকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও সাতদিনের আল্টিমেটাম

কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ কেশবপুরে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলামকে হুমকি ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে কুরুচিপূর্ণ গালিগালাজ করায় মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। শুক্রবার বিকেলে বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধাদের সন্তান এবং তাদের প্রজন্ম শহরের শহীদ বীর মুক্তিযোদ্ধা দৌলত বিশ্বাস চত্ত্বরে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। একই সাথে আগামী ৭ দিনের মধ্যে হুমকিদাতাদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচীর ঘোষনা দেন।
মানববন্ধনে বক্তব্য দেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত ও অ্যাডভোকেট মিলন মিত্র।
গত বৃহস্পতিবার দুপুরে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম অফিস শেষে উপজেলা পরিষদের নিচে এলে শহরের আলমগীর সিদ্দিকী টিটোসহ সহযোগীরা তার উপর চড়াও হয়ে অকথ্য ভাষায় গালিগালাজসহ হুমকি প্রদান করে। ঘটনা উল্লেখ করে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম থানায় লিখিত অভিযোগ করেছেন।
মানবন্ধন থেকে আগামী ৭ দিনের মধ্যে হুমকিদাতাদের গ্রেফতার করা না হলে ১০ ডিসেম্বরের পর যশোর জেলার ৮ উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানসহ কেশবপুরের আপামর জনগণকে সাথে নিয়ে বৃহত্তরের আন্দোলন করার ঘোষণা দেওয়া হয়েছে।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত