Friday, April 26, 2024

যশোর বালিয়াডাঙ্গায় হামলা, ভাংচুর ও মারপিটের ঘটনায় মামলা

- Advertisement -

যশোর শহরতলীর বালিয়াডাঙ্গা গ্রামের মাহফুজ রহমান আল-আমিন ওরফে বাবু (২২) নামে এক যুবকের বাড়িতে হামলা ভাংচুর ও মারপিটে অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। বাবুর মা শহরের খালধার রোডের বাসিন্দা হামিদা খাতুন ৮ জনের নাম উল্লেখ করে মামলা করেন।
আসামিরা হলো, সদর উপজেলার সীতারামপুর বাংলাবাজার এলাকার হাফিজ বুড়োর ছেলে মাসুদ (৩৫), আতিয়ার রহমানের ছেলে বিল্লাল হোসেন (৪০), বালিয়াডাঙ্গা আকবর প্যাটনের বাড়ির ভাড়াটিয়া কামরুল ইসলাম (৩৫), নীলগঞ্জ তাতীপাড়ার মুক্তার হোসেনের দুই ছেলে তারেক (২৫) ও সাগর (২৩), বারান্দী মোল্লাপাড়া আমতলার সেলিমের ছেলে জিসান (২১), নীলগঞ্জ সুপারী বাগার এলাকার বাবুর ছেলে মিজান (২৫) ও সীতরামপুর বাংলাবাজারের ইকলাস মোল্লার ছেলে আল-আমিন (২০)।
এজাহারে বাবুর মা উল্লেখ করেন, তার ছেলে বালিয়াডাঙ্গা গ্রামের লিয়াকত মোল্লার বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন স্থানে থাইগ্লাসের কাজ করে জীবিকা নির্বাহ করে। আসামিদের সাথে বাবুর পূর্ব বিরোধ ছিলো। ২৮ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে বালিয়াডাঙ্গা বাবলাতলার মোড়ে পৌছুলে আসামিরা দেশিয় অস্ত্র দিয়ে বাবুর ওপর হামলা চালায়। এরপর তাকে বেধড়ক মারপিটে জখম করে। তার বাড়ির মধ্যে ঢুকে বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে। তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তোশকের নিচে থাকা ৫০ হাজার ৫শ টাকা লুট করে। পরে যাওয়ার সময় হত্যার হুমকি দেয়। আহত বাবুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত