Monday, December 5, 2022

কালীগঞ্জ এমপি কাপ ফুটবল টুর্নামেন্টে কালীগঞ্জ চ্যাম্পিয়ন

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ কালীগঞ্জে এমপি কাপ ফুটবল টুনামেন্ট এর ফাইনালে মাগুরা একতা ফুটবল একাদশকে ৩ – ০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক কালীগঞ্জ ফুটবল একাদশ। ক্রীড়াপ্রেমী হাজার হাজার দর্শকের উপস্থিতিতে বুধবার বিকালে ভ’ষনস্কুল মাঠে উপস্থিত দু’দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন স্থানীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সভাপতি আনোয়ারুল আজিম আনার। এর পর পরই রেফারীর বাশিতে শুরু হয় খেলা।
কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে বিকালে খেলায় প্রথমার্ধের ১১ মিনিটের মাথায় লিমনের দেওয়া গোলে ১ – ০ তে এগিয়ে যায় কালীগঞ্জ একাদশ। এরপর গোল শোধে মরিয়া হয়ে উঠে মাগুরা দল। আক্রমন পাল্টা আক্রমনে খেলাটি দারুন উপভোগ্য হয়ে উঠে। দ্বিতিয়াধের্র ৫৪ মিনিটে কালীগঞ্জ দলের শাকিল একটি গোল করায় ২ – ০ তে এগিয়ে যায় কালীগঞ্জ। শেষ মুহুর্ত্বে লিমনের দেওয়া আরো একটি গোলে ৩- ০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কালীগঞ্জ একাদশ। বিজয়ী একাদশের লিমন দুইটি গোল করায় অব দি ম্যাচ বিবেচিত হয়। খেলার স্পন্সর ছিলেন কালীগঞ্জে হাজী রফি উদ্দিন এন্ড সন্স এবং এস এ ট্রেডাস।
খেলার রেফারির দ্বায়িত্বে ছিলেন, রবিউল ইসলাম, সহকারী ছিলেন জামাল হোসেন, বিল্লাল হোসেন ও এমামুল হক। ধারাভাষ্যে ছিলেন, কামাল হোসেন, রবিউল ইসলাম ও মোস্তফা ইবনে মাসুদ। খেলা শেষে প্রধান অতিথি এম পি আনার বিজয়ী চ্যাম্পিয়ন কালীগঞ্জ দলকে প্রাইজমানী হিসাবে এক লক্ষ টাকা ও রানার আপ মাগুরা দলের হাতে ৫০ হাজার টাকার তুলে দেন। এছাড়াও অতিথিবৃন্দ অদ্য খেলার টিকিটের লাকী কুপনের ড্রয়ের বিজয়ীদের হাতে টিভি ও মোবাইল ফোন তুলে দেন।
খেলাটি দেখতে মাঠে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ মামুনুর রশিদ। এছাড়াও উপস্থিত ছিলেন,ক্রীড়া ফেডারেশনের সাবেক সাধারন সম্পাদক লিয়াকত আলী, ইউপি চেয়ারম্যান ও কালীগঞ্জ টিমের ম্যানেজার নাছির চৌধুরী, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক অজিত কুমার ভট্রাচার্য্য কমিটির যুগ্ন আহব্বায়ক ক্রীড়া সংস্থার সম্পাদক লুৎফর রহমান লাড্ডু ও সাখাওয়াৎ হোসেন উপস্থিত ছিলেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ