Monday, December 5, 2022

সন্ত্রাসীদের হাত থেকে মুক্তি পেতে গৃহবধূর সংবাদ সম্মেলন

খুলনা প্রতিনিধি: খুলনায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের হাত থেকে মুক্তি পেতে প্রশাসন ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছে এক গৃহবধূ (২৯)। মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা ১২টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ূন কবির বালু মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গৃহবধু ইসমাত জাহান। সে রেলিগেট দৌলতপুর এলাকার মেহেদী হাসানের স্ত্রী।

- Advertisement -

লিখিত বক্তব্যে ইসমাত জাহান বলেন, আমার ননদের ছেলে সাইদুজ্জামান সাগর একজন মাদক ব্যবসায়ী, কিছুদিন আগে এসে সাতক্ষীরায় র‍্যাবের হাতে মাদকসহ গ্রেফতার হয়। অক্টোবর মাসে সাগরের ঘর থেকে তারই ডান হাত জনি অবৈধ অস্ত্র ও গুলি সহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে বর্তমানে জেল হাজতে আছে। সাগরের ছোট ভাই এই মাসের ১৭ তারিখ মাদক নিয়ে পুলিশের কাছে ধরা পড়ে। তাদের ধারণা পুলিশকে তথ্য দিয়ে আমরা সহায়তা করেছি, সে কারণে আমার ননদের ছেলে সাইদুজ্জামান সাগর ও ভাসুর মোহাম্মদ আলী শেরেকুলের সাথে ঝগড়া বিবাদ লেগেই আছে। সাগর বর্তমানে জামিনে মুক্ত আছে। মোহম্মদ আলী শেরেকুলের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও বিশেষ ক্ষমতা আইনে দৌলতপুর ও খালিশপুর থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

তারা আমাকে কেটে ছয় টুকরো করার হুমকি দিয়েছে, তাদের কারণে বাড়িতে বসবাস করা সম্ভব হচ্ছে না, তাদের ভয়ে ছেলেটাকেও স্কুলে দিতে পারছিনা। প্রতিনিয়ত তারা অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি ধমকি দিতেছে। তাদের কারণে এ বাড়িতে বসবাস করা দুর্বিষহ হয়ে পড়েছে। শুধু তারা নয় তাদের সহযোগীরাও আমাদেরকে অশ্লীল ভাষা প্রয়োগ করে জীবন নাশের হুমকি দিতেছে।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, তারা সবাই মাদক ব্যবসার সাথে জড়িত। গোপনে আমার বাসায় মাদক রেখে তারা পুলিশ দিয়ে আমার ক্ষতি করতে পারে এমন আশঙ্কা করছি। তাদের ভয়ে বর্তমানে ছেলেকে নিয়ে আমার ভাইয়ের বাসায় অবস্থান করছি। ইতিপূর্বে আমি বাসা থেকে সিএনজি যোগে খুলনার উদ্দেশ্যে রওনা হলে সাগর একটি প্রাইভেটকার চালিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে সিএনজিকে ধাক্কা দেয়। কিন্তু আল্লাহর মেহেরবানীতে আমি প্রাণে বেঁচে যাই এবং হাসপাতালে চিকিৎসা গ্রহণ করি।

এখন আমি বাড়ি ফিরে ছেলেকে স্কুলে লেখাপড়া শিখাতে চাই। স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ প্রশাসনের কাছে এই মাদক ব্যবসায়ী চক্রদের সুবিচার দাবি করছি। আমি ও আমার পরিবারের নিরাপত্তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, মোহম্মদ আলী শেরেকুলের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও বিশেষ ক্ষমতা আইনে দৌলতপুর ও খালিশপুর থানায় এলাধিক মামলা রয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ