Monday, December 5, 2022

যশোরের জনসভা জনসমুদ্রে পরিণত হবে: নড়াইলে শেখ হেলাল এমপি

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: ‘আগামী নির্বাচনেও ইনশাআল্লাহ আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ. লীগ সরকার গঠন করবে। ২৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা জনসমুদ্রে পরিণত হবে। লক্ষ লক্ষ জনতার জনসমাগমে প্রমাণ হবে দেশে কারা থাকবে, বিএনপি জামায়াত না স্বাধীনতার পক্ষের শক্তি’ বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সাংসদ শেখ হেলাল উদ্দিন এমপি।

- Advertisement -

শেখ হেলাল উদ্দিন এমপি বলেন, নড়াইল জেলার মাটি আওয়ামী লীগের ঘাঁটি তা আবারও প্রমাণ হবে। সব সময় এখানে নৌকার জয় হয়। আগামী নির্বাচনে নড়াইলসহ পার্শবর্তী জেলার সব আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীরাই জয়ী হবেন। রোববার (২০ নভেম্বর) বিকেলে শহরের পুরাতন টার্মিনালস্থ জেলা আ. লীগ কার্যালয়ে আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে সাংগঠনিক কর্মকান্ড ও স্বাধীনতা বিরোধী অপশক্তির রাষ্ট্রবিরোধী কর্মকান্ড প্রতিরোধ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে শেখ হেলাল আরো বলেন, বিএনপি হচ্ছে খুনীর দল। বিএনপি সরকার ক্ষমতায় থাকলে বিএনপির নেতাকর্মীদের লুটপাট ও পকেট ভরার কারণে দেশের উন্নয়নের গতি থেমে যায়। আর আ. লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের জনগণের ভাগ্যের উন্নয়ন ঘটে। দেশের ও জনগনের উন্নয়নের জন্য বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করে চলেছেন। আ. লীগ সরকার মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করেছে। এছাড়া বয়স্ক, বিধবা ভাতা চালুসহ গ্রামীণ পর্যায়ে চিকিৎসা সেবা পৌঁছে দিতে কমিউনিটি হাসপাতাল স্থাপন করেছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের ধারা রুখে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছোট বোন শেখ রেহেনা ও ছেলে সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

শেখ হেলাল উদ্দিন এমপি বিএনপির বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারন করে বলেন, কোন ষড়যন্ত্র সফল হবে না। আগামী ১০ তারিখের পর আমরা পলাবো না, বিএনপি পালাবে। ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার এ শ্লোগান যারা দেবে তাদের হাত ভেঙ্গে দেয়া হবে। হয় ওরা থাকবে, না হয় আমরা থাকবো। দেশি-বিদেশি সব ষড়যন্ত্র রুখে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। নড়াইল সহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষ পদ্মা ও মধুমতি সেতুর সুফল ভোগ করছে। ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন হয়েছে। স্বাধীনতা বিরোধী চেতনার ষড়যন্ত্রকারীরা জনগণের থেকে আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে ।

নড়াইল জেলা আ. লীগ সভাপতি এড. সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, মাগুরা-১ আসনের সাংসদ সাইফুজ্জামান শেখর, বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময়, নড়াইল-১ আসনের সাংসদ কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা। সভায় জেলার সদর, লোহাগড়া ও কালিয়া এ তিন উপজেলার আ. লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ