Thursday, April 25, 2024

 প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে মৎস্য জীবী লীগের সভা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদকঃ শনিবার বিকাল ৩টায় যশোর জেলা মৎস্য জীবী লীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভা সফল করার জন্য এক প্রস্ততি সভা জেলা আওয়ামী লীগের কার্যালায়ে অনুষ্ঠিত হয়।

যশোর জেলা মৎস্য জীবী লীগের আহবায়ক মোঃ আবু তোহার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবদুল মজিদ, সহ সভাপতি মেহেদী হাসান মিন্টু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুখেন মজুমদার, জেলা মৎস্য জীবী লীগের সদস্য সচিব সেলিম রেজা বাদশা, সাধন মল্লিক রনি, চয়ন মন্ডল, নারায়ণ চন্দ্র বিশ্বাস, মশিয়ার রহমান, সৌরভ মল্লিক, রণজিৎ রায় প্রমুখ।

সভায় যশোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবদুল মজিদ বলেন, দেশের উন্নয়ন আর অগ্রগতি দেখে বিএনপির মাথা খারাপ তারা ষড়যন্ত্র শুরু করেছে আগামী ২৪ তারিখের জনসভা সফল করে তাদের সেই ষড়যন্ত্রের জবাব দিতে হবে। জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মেহেদী হাসান  মিন্টু বলেন, সকল মতভেদ ভুলে আগামী ২৪ তারিখের জনসভা সফল করতে হবে। সভাপতির বক্তব্যে যশোর জেলা মৎস্য জীবী লীগের আহবায়ক মো আবু তোহা বলেন, যশোর জেলার ৮ টি উপজেলা  ও ৮ টি পৌর সভার অন্তর্ভুক্ত ৯৩ টি ইউনিয়নের সকল মৎস্য চাষি, জেলে সন্প্রদায় ও মাছ ব্যবসায়ী দের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভা সফল করার জন্য উদাত্ত আহ্বান জানান।

জে আর

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত