Wednesday, April 24, 2024

নড়াইলের মাইজপাড়া বাজারে আগুন: ৪টি দোকান ভস্মিভূত

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইল সদর উপজেলা মাইজপাড়া বাজারে অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত ১১টার দিকে এ আগুনের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ দোকানিরা জানান, আগুনে মাইজপাড়া বাজারের জবা ফার্মেসি, ডাচবাংলা রকেট অফিস, অ্যালুমিনিয়াম হাড়িপাতিল কাম এলপিজি গ্যাস সিলিন্ডার এবং মুদি দোকান পুড়ে গেছে। ফায়ার সার্ভিস জানিয়েছে, বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়-ক্ষতির পরিমান সাড়ে ৫লাখ টাকা। তবে দোকানিরা ক্ষয়-ক্ষতির পরিমান আরও অনেক বেশি বলে দাবি করেছেন।

স্থানীয় দোকানিরা জানান, অ্যালুমিনিয়াম হাড়িপাতিল দোকানে এলপিজি গ্যাস সিলিন্ডার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। গ্যাসভর্তি অন্তত ১০টি সিলিন্ডার দাউ দাউ করে জ্বলছিল এবং বিকট শব্দ হচ্ছিল।

জবা ফার্মেসির মালিক ডাক্তার নারায়ন বিশ্বাস জানান, অগ্নিকান্ডের সময় তিনি দোকানের মধ্যে ছিলেন। ধোয়া দেখে আগুনের বিষয়টি টের পান। দোকান থেকে বেরিয়ে পাশের চারটি দোকানেও আগুন দেখতে পান। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ঘরগুলো পুড়ে যায়।

নড়াইল ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার নয়ন জানান, ওষুধের দোকানে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। চারটি দোকানে সাড়ে ৫লাখ টাকার ক্ষতি হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত