Friday, April 19, 2024

ঝিনাইদহ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানকে গন সংবর্ধনা প্রদান

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ আমি প্রশাসক হতে চাই না, জনগণেরর সেবক হতে চাই, যারা জীবনের ঝুঁকি নিয়ে ভোট দিয়েছেন তাদেরকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবাবায়ন করতে আমি বদ্ধ পরিকর। সেই সাথে জেলা পরিষদের সুনাম ধরে রাখার জন্য সকলের সহযোগীতা প্রয়োজন।

ঝিনাইদহের বিশাল নাগরিক সংবধনা অনুষ্ঠানে এসব কথা বলেন ঝিনাইদহ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ড. এম হারুন অর রশীদ। আজ দুপুরে ঝিনাইদহ শহরের পায়রা চত্ত্বরে নব-নির্বাচিত চেয়ারম্যানকে জেলা নাগরিক কমিটির পক্ষ থেকে গন সংবর্ধনা প্রদান করা হয়।

সাবেক অধ্যক্ষ তোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আনিছুর রহমান খোকা, সৃজনী ফাউন্ডেশনের অর্থ মহা-ব্যবস্থাপক অর্জুন কুমার মজুমদার ও ভাষা সৈনিক আমির হোসেন মালিতা। নাগরিক সংবর্ধনা শেষে ড. এম হারুন অর রশীদ জেলা পরিষদের দায়িত্বভার গ্রহন করেন।

এরআগে জেলার প্রবেশদার বারোবাজার থেকে হাজার হাজার মোটর সাইকেল ও শতাধিক মাইক্রো-বাস এবং প্রাইভেটকার যোগে ঝিনাইদহ শহরের পায়রা চত্তরে এসে সংবর্ধনা মে মিলিত হয় নেতাকর্মীরা।

আর কে-০৯

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত