Wednesday, April 24, 2024

চৌগাছায় দলিত জনগোষ্ঠির আর্থসমাজিক উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা

- Advertisement -

শ্যামল দত্ত (যশোর) চৌগাছা থেকেঃ চৌগাছা পিছিয়ে পড়া দলিত বি ত জনগোষ্ঠির আর্থসমাজিক উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার ( ১৬ নভেস্বার) উপজেলা পরিষদ মিলনায়তনে অশ্রুমোচন মহিলা ও শিশু উন্নয়ন সংস্থার আয়োজনে ও নাগরিক উদ্যোগের সহযোগিতায় সুবিধা বঞ্চিত দলিত জনগোষ্ঠির আর্থসমাজিক মান উন্নয়নের মতবিনিময় সভায় উপজেলা দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর অধিকার আন্দোলনের সভাপতি প্রকাশ চন্দ্র বিশ্ব্সের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিতিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইরুফা সুলতানা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সমাজ সেবা অফিসার মেহেদী হাছান,যুব উন্নয়ন অফিসার সুভাস চন্দ্র চক্রবর্তী, সাংবাদিক শ্যামল দত্ত,অশ্রুমোজন মহিলা ও শিশু উন্নয়ন সংস্থার সভাপতি রুপালী বিশ্বস।

এছারা উপস্থিত ছিলেন, অশ্রুমোচন সংস্থার প্রগামার অপিসার নাসির উদ্দিনব কো-অর্ডিনার সুমিত্র সরকার, হিসাব রক্ষক সদায় দাস প্রমুখ।

অনুষ্ঠান শেষে ফুলসারা ইউনিয়ন রাস্তা ও সুখপুকুরিয়া গ্রামের ঋষি পাড়ার কাচা রাস্তা করার দাবী করেন। স্বরুপদাহ ইউনিয়ন ও নারায়নপুর ইউনিয়ন বিশুদ্ধ পানির জন্য দাবী করেন। পাতিবিলা ইউনিযন ও হাকিমপুর যার জমি আছে ঘর নেই এবং জমি নেই ও ঘর নেই বাসিস্থান দবী করেন।

দলিত জনগোষ্ঠি গরিব শিক্ষার্থী উপবৃত্তি পেতে পারে উপজেলা নির্বাহী অফিসারের কাছে দাবী করা হয়।

আর কে-১১

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত