Thursday, April 25, 2024

যশোরে লিগ্যাল এইডের মাসিক সভায় সভাপতিকে বিশেষ সংবর্ধনা প্রদান

- Advertisement -

যশোরের লিগ্যাল এইড কমিটির সভাপতি, সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিককে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভায় তাকে এই সংবর্ধনা দেওয়া হয়। এসময় লিগ্যাল এইড কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা লিগ্যাল এইডের সভাপতি ইখতিয়ারুল ইসলাম মল্লিক আগামী ২৭ নভেম্বর অবসরে যাচ্ছেন। এ কারণে লিগ্যাল এইডের আগামী মাসিক সভায় তিনি থাকবেন না। তার অবসর উপলক্ষেই জেলা লিগ্যাল এইডের পক্ষ থেকে তাকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়।

এ সভায় বক্তারা বলেন, দীর্ঘ সাড়ে তিন বছর সভাপতির দায়িত্বে থেকে তিনি লিগ্যাল এইডকে পৌঁছে দিয়েছেন সাধারণ মানুষের দোরগড়ায়। তার নেতৃত্বে পুরো টিম দিনরাত কাজ করেছে। তারই ধারাবাহিকতায় যশোর লিগ্যাল এইডে রেকর্ড সংখ্যক মামলার নিষ্পত্তি হয়েছে। তার এই অবদান যশোরের মানুষ আজীবন মনে রাখবে।

এ সময় সভায় উপস্থিত ছিলেন স্পেশাল জজ শামসুল হক, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক গোলাম কবীর, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, আইনজীবী সমিতির সভাপতি শরীফ নুর মোহাম্মদ আলী রেজা, সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীন, পাবলিক প্রসিকিউটর এম. ইদ্রিস আলী, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার রাফিয়া সুলতানা।

রাতদিন সংবাদ/আর কে-২৫

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত