Thursday, April 25, 2024

যশোরে যুবকের কাছথেকে সোনার চেইন ছিনিয়ে নেয়ার সময় তিন যুবক আটক

- Advertisement -

যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামের শান্তি মোড়ে রিক্সার গতিরোধ করে এক যুবকের কাছথেকে সোনার চেইন ছিনিয়ে নেয়ার সময় হাতে নাতে তিন যুবককে আটক করেছে স্থানীয়রা। পরে তাদেরকে গনধোলায় দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় চৌগাছা উপজেলার সর্বনন্দ হুদা গ্রামের লিটন বিশ্বাসের ছেলে সাইদুর রহমান বাদী হয়ে দশ্যুতা আইনে মামলা করেছেন।

আটকৃতরা হলেন, যশোর সদর উপজেলার মাহিদিয়া তেঁতুলিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে বিপ্লব হোসেন, মাহিদিয়া পশ্চিম পাড়ার আব্দুল আজিজ বিশ্বাসের ছেলে বিপুল বিশ্বাস ও ঝিকরগাছা উপজেলার মীর্জাপুর জামে মসজিদের পাশে মৃত মোশারফ হোসেনের ছেলে নাসির উদ্দিন।

মামলায় বাদী উল্লেখ করেন, তিনি যশোর এমএম কলেজের অনার্সের ৩য় বষের শিক্ষার্থী। গত সোমবার তার পরিচিত এড়েন্দা গ্রামের মশিয়ার রহমানের মেয়ে মোছাঃ সুরাইয়া খাতুনকে সাথে নিয়ে যশোর শহরের একটি সোনার দোকান হতে ১১ হাজার ৬শ’৫০ টাকা দামের একটি আংটি কেনেন। এরপর তারা এড়েন্দা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জাকির হোসেনের ইজিবাইকে এড়েন্দার উদ্দেশ্যে রওনা দেন।

বিকেল ৪ টায় এড়েন্দা গ্রামের শান্তির মোড় পৌছালে আাসমিরা মোটর সাইকেল যোগে এসে তাদের ইজিবাইকের গতিরোধ করেন। এরপর ভয়ভীতি দেখিয়ে আংটি ছিনতাই করে তারা দ্রুত পালিয়ে যায়। এরপর বিষয়টি জানাজানি হয়ে যায়। ওই তিন আসামি পতেঙ্গালী গ্রামের কবিরাজ বাড়ির মোড়ে পৌছালে স্থানীয়রা আসামীদেরকে আটক করে। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

রাতদিন সংবাদ/আর কে-২৩

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত