Wednesday, April 24, 2024

নড়াইলে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: মোহনা টিভি বাংলার প্রতিচ্ছবি হৃদয়ে ধারন করে প্রতিক্ষার শুভক্ষনে উৎসবে মাতি; এই শ্লোগানে নড়াইলে মোহনা টেলিভিশনের ১২ বছর পূর্তি ও ১৩তম বছরে পদার্পণ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও কেক কেটে দিবসটি পালন করা হয়েছে।
শুক্রবার (১১ নভেম্বর) বেলা ১১টায় মোহনা টিভি দর্শক ফোরামের আয়োজনে নড়াইল প্রেসক্লাব চত্ত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন নড়াইল পৌরসভার মেয়র ও
নড়াইল জেলা আ. লীগের সহ-সভাপতি আনজুমান আরা।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোহনা টেলিভিশনের নড়াইল জেলা প্রতিনিধি এস এম হাফিজুল করিম নিলু। প্রধান অতিথি মেয়র আনজুমান আর বলেন, মোহনা টেলিভিশন রুট লেভেল থেকে সংবাদ সংগ্রহ করে প্রচার করে সারাদেশে অবস্থান তৈরি করেছে। নড়াইল প্রতিনিধি হাফিজুল নিলু অক্লান্ত পরিশ্রম করে সংবাদ সংগ্রহ করার ক্ষেত্রে সকলের আস্থা অর্জন করেছে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম টুলু, সহ-সভাপতি সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, প্রবীন সাংবাদিক প্রেসক্লাবের সদস্য ভক্ত সরকার, দৈনিক ওশান নির্বাহী সম্পাদক গুলশান আরা, সুলতান মাহমুদ, মো: হাফিজুর রহমান, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও আরটিভির জেলা প্রতিনিধি সুজয় কুমার বকসী, দেশ টিভির জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম বাবলু, জিটিভির জেলা প্রতিনিধি মির্জা মাহমুদ রন্টুসহ শাকিল আহমেদ, আবুল কাশেম, মধু সরকার প্রমূখ। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত