Friday, April 19, 2024

ঝিনাইদহে পূথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত, আহত ১৫

ঝিনাইদহ: ঝিনাইদহে পূথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত ১৫ জন।শুক্রবার (১১ নভেম্বর) সকালে সদর উপজেলার হাটগোপালপুর ও গোয়ালপাড়া এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে একটি বাস ঝিনাইদহ থেকে যাত্রী নিয়ে মাগুরা যাচ্ছিল। পথে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের সদর উপজেলার গোয়ালপাড়া সালেহা খাতুন মাধ্যমিক বিদ্যালয় এলাকায় পৌঁছালে বাসটির চাকা ফেটে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি টাইলস বোঝাই ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হন।

পরে খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন।

অপরদিকে সকালে কাঠ বোঝাই একটি ট্রাক ঝিনাইদহের দিকে যাচ্ছিল। পথে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুর ইটভাটার সামনে পৌঁছালে ওই সড়কে বিকল হয়ে দাড়িয়ে থাকা অপর একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাকের হেলপার কাইয়ুম হোসেন (১৭) গুরুতর আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহত কাইয়ুমকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কাইয়ুম ফকির বরিশালের গৌরনদি বেজগতি গ্রামের শহর আলী ফকিরের ছেলে।

ঝিনাইদহ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, সকালে আলাদ দুইটি সড়ক দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত ও একজন নিহত হয়েছেন।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত