Saturday, April 20, 2024

শ্রীপুরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

তাছিন জামান, মাগুরা প্রতিনিধিঃ গোপন সংবাদের ভিত্তিতে মাগুরার শ্রীপুর থানা পুলিশ বুধবার গভীর রাতে নাকোল ইউনিয়নের   ওয়াপদা এলাকা থেকে ২৯ বোতল ফেনসিডিলসহ ওমর আলী(৪৩)  নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত ব্যক্তি খাগড়াছড়ি সদরের বেতছড়ি পশ্চিমপাড়া গ্রামের মৃত মুমিন আলীর পুত্র।
পুলিশ জানায়,  বুধবার দিবাগত রাত  সাড়ে ১২টার দিকে  নাকোল ইউনিয়নের ওয়াপদা মহাসড়কে বিশেষ অভিযানকালে শ্রীপুর থানার এস আই জাহিদুল ইসলাম গোপন সংবাদে জানতে পারেন যে, মাগুরার থেকে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ফেনসিডিল নিয়ে চট্টগ্রামগামী রয়েল এক্সপ্রেস  পরিবহনে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে এস আই জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে  ওয়াপদা  নামক স্থানে উক্ত পরিবহনটি গতিরোধ করে ওমর আলী কে আটক পূর্বক বাঙ্কারে ত্রিপলের অংশ বিশেষ দ্বারা মোড়ানো দুইটি বিস্কুটের কার্টুনের মধ্যে ২৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তির নামে শ্রীপুর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু হয়েছে।
এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  জাব্বারুল ইসলাম বলেন, সারাদেশে মাদকের জিরো টলারেন্স ঘোষনার আওতায় মাগুরার পুলিশ সুপার মসিউদ্দৌলা রেজা  এর নির্দেশ মোতাবেক শ্রীপুর থানা পুলিশ  মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে।চলতি মাসে ৫ টি অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার  ও আসামীদের গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।
গতকাল রাতেও  ফেনসিডিলসহ ওমর আলী নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। শ্রীপুর উপজেলায়
মাদকবিরোধী অভিযান অব্যহত থাকবে।
আর কে-০৩

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত