Friday, March 29, 2024

খোজারহাট মাধ্যমিক বিদ্যালয়ে কর্মচারী নিয়োগ দেয়ার নামে টাকা আত্মসাতের অভিযোগে মামলা

- Advertisement -

যশোর সদরের খোজারহাট মাধ্যমিক বিদ্যালয়ে কর্মচারী নিয়োগ দেয়ার নামে টাকা আত্মসাতের অভিযোগে সাবেক প্রধান শিক্ষকের ছেলে ও অবসরপ্রাপ্ত এক শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার সদর উপজেলার ঘোনা গ্রামের ইদ্রিস আলী বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।
আসামিরা হলো খোজারহাট মাধ্যমিক বিদ্যালয়ে সাবেক প্রধান শিক্ষক নুরপুর গামের বাসিন্দা মৃত আব্দুল আজিজ বিশ্বাসের ছেলে ইউনুচ আলী ও খোজারহাট গ্রামের বাসিন্দা খোজারহাট মাধ্যমিক বিদ্যালয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক জাহাঙ্গীর হোসেন।
মামলার অভিযোগে জানা গেছে, চলতি বছরের ২২ সেপ্টেম্বর খোজারহাট মাধ্যমিক বিদ্যালয়ে কর্মচারী নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। এ বিজ্ঞপ্তি দেখে ইদ্রিস আলীর ছেলে নাজমুল হাসান অফিস সহায়ক পদে আবেদন করেন। এ সংবাদ জানতে পেরে আসামিরা তার চাকরির নিশ্চয়তা দিয়ে ১০ লাখ টাকা দাবি করেন। তাদের দাবি অনুযায়ী নয় লাখ টাকা পরিশোধ করা হয়। গত ২০ অক্টোবর খোজারহাট মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। আসামিরা নাজমুল হাসানকে নিয়োগ দিতে ব্যর্থ হয়। গত ৪ নভেম্বর আসামিদের বাড়িতে ডেকে টাকা ফেরত চাইলে তারা দিতে অস্বীকার করেন। টাকা আদায়ে ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

- Advertisement -

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত