Monday, December 5, 2022

বাগেরহাটে কৃষক সমাবেশ অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৯নভেম্বর) সকালে সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদ চত্বরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় রবি মৌসুমে গম, ভুট্টা, মরিচ, সূর্যমুখী ও খেসারী ফসলের আবাদ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন।

- Advertisement -

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলামের সভাপতিত্বে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ আজিজুর রহমান, সদর উপজেলা কৃষি কর্মকর্তা সাদিয়া সুলতানা, কৃষিবিদ মেহেদী লিমন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, ষাট গম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চু সহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাসহ বিপুল সংখ্যক সুবিধাভোগী কৃষক কৃষাণী এতে অংশ নেন।

এই কর্মসূচির মাধ্যমে সদর উপজেলার মোট ১ হাজার ৪ শত ৩০ জন কৃষককে গম, ভুট্টা, মরিচ, সূর্যমুখী ও খেসারীর মোট ২ হাজার ৩ শত ১০ কেজি বীজ এবং ১৪ হাজার ২ শত ৫০ কেজি এমওপি ও ১৪ হাজার ৮ শত কেজি ডিএপি সার বিতরণ করা হবে।

আর কে-১১

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ