Thursday, March 28, 2024

মোরেলগঞ্জ পৌর সদরে অভিনব কৌশলে শিক্ষকের বাসায় রহস্যজনক চুরি

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের সরকারি বালিকা বিদ্যালয় সংলগ্ন  শিক্ষক  সশীম দেবনাথের বাসায় মঙ্গলবার ৮ নভেম্বর দুপুরে রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে। ভুক্তভোগী পরিবারের ১৭ ভরি সোনার গয়না চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী সশীম ও তার স্ত্রী পলি দেবনাথ দুজনই পেশায় শিক্ষক। তারা জানান,  প্রতিদিনের মত আজও তারা সকালে  কর্মস্হলে চলে যান,  বাসায় ফিরে দেখতে পায়,বাসার দোতালায় একটি জানালা ভাঙা তারা জানায়, জানালার পাশের একটি আমগাছ বেয়ে জানালা ভেঙে ঘরে প্রবেশ করে, ঘরের ভেতরে থাকা  সিড়ি থেকে নিচতলায় প্রবেশ করে অভিনব কৌশলে তোশকের  নিচে থাকা চাবি নিয়ে আলমারি খুলে আনুমানিক ১৭ ভরি স্বর্ন নিয়ে ভাঙা জানালা থেকে পালিয়ে যায়, কিন্তু চোরচক্র আলমারি  লাগিয়ে আবার চাবি যাথাস্হানে রেখে যায়।
মোরেলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান বলেন, ‘চুরির বিষয়টি মৌখিকভাবে জানানো হয়েছে। তবে বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে।
আলমারি তালাবদ্ধ অথচ আলমারির ভেতর থেকে সোনার গয়না গায়েব। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে এবং আসে পাশের  সিসিটিভির ফুটেজ সংগ্রহসহ অনুসন্ধান অব্যাহত রয়েছে।
আর কে-২২
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত