Friday, March 29, 2024

যশোরে গরু বিক্রয়ের প্রলোভন দিয়ে আত্মসাত প্রতারক গ্রেফতার, গরু উদ্ধার

গরু বিক্রয়ের কথা বলে আত্মসাতের উদ্দেশ্যে লুকিয়ে রাখার অভিযোগে প্রতারক কামরুল মোল্লাকে গ্রেফতার করেছে পিবিআইয়। ৫ নভেম্বর শনিবার রাত সাড়ে ১০টায় ঝিনেদা জেলার কালীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের জনৈক নুর আলীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। সে যশোরের বাঘারপাড়া উপজেলার জামালপুর গ্রামের আফছার মোল্যার ছেলে।
গ্রেফতার কালে অভিযুক্তের স্বীকারোক্তি মোতাবেক নুর আলীর বাড়ীর গোয়ালঘর থেকে মিন্টু সরদার এর কাছ থেকে প্রতারণা করে গত ১ আগষ্ট থেকে ২২আগস্ট যশোরের কেশবপুর উপজেলার চিংড়া গ্রামের মৃত মোকারম হোসেনের ছেলে হাদিউজ্জামান
চিমির বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল।
কামরুল মোল্লা উক্ত বাড়ীতে ভাড়া থাকা অবস্থায় হাদিউজ্জামান এর প্রতিবেশি একই গ্রামের মোজাহার আলীর ছেলে মিজানুর রহমান গরু বিক্রয় করতে চাইলে অভিযুক্ত কামরুল মোল্যা উক্ত গরুটি বিক্রয় করতে সহায়তা করে এবং ১ লাখ টাকায় বিক্রি করে দেয়। পরে সে ধার হিসেবে মিজান মিলনসহ ওই এলাকার অনেকের কাছ থেকে বিভিন্ন কৌশলে নগদ টাকা মোবাইল নিয়ে স্ত্রীসহ পালিয়ে যায়।
এঘটনায় কেশবপুর থানায় মামলা দায়ের করলে মামলাটির তদন্তর দায়িত্ব পিবিআইয়ের ওপর পড়ে। পিবিআই কর্মকর্তা প্রতারক কামরুল মোল্লাকে গ্রেফতার পূর্বক আদালতে সোর্পদ করে।  রোববার আদালতে সে স্বেচ্ছায় ১৬৪ ধারায় জবানবন্দী দেন।
রাতদিন সংবাদ/আর কে-২৪
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত