Saturday, April 20, 2024

নড়াইলে স্ত্রীকে গলা কেটে হত্যা মামলায় স্বামীসহ পাঁচজন আটক

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইল সদর উপজেলায় সড়াতলা গ্রামের আছিয়া বেগম(২২) নামে এক গৃহবধূকে গলা কেটে ও পুড়িয়ে হত্যার ঘটনায় স্বামী রনি শেখ(২৪) ও তার প্রধান সহযোগী আব্বাস ফকির(২২)সহ পাঁচজনকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ। ঘটনার পরপরই রনির বাবা মো: লিটু শেখ(৫৫) এবং তার দুই ভাই ইমরান শেখ(২৮) ও রুবেল শেখ(২৬)কে গ্রেফতার করা হয়। কিন্তু স্বামী রনি শেখ(২৪) ও তার প্রধান সহযোগী আব্বাস ফকির(২২) পালিয়ে যায়।  তবে শেষ রক্ষা হয়নি তাদের ।

ঘাতক স্বামী

শনিবার (৫ নভেম্বর) সকালে আছিয়ার স্বামী রনি শেখকে নড়াইল জেলার কালিয়া উপজেলা থেকে এবং রনির প্রধান সহযোগী আব্বাসকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা থেকে হত্যাকান্ডের পনের ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রনি শেখ নড়াইল সদরের সড়াতলা গ্রামের মো: লিটু শেখের ছেলে এবং আব্বাস ফকির ওই গ্রামের জামির ফকিরের ছেলে।

পুলিশ জানিয়েছে,  শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে পারিবারিক কলহের জেরে পূর্ব পরিকল্পিতভাবে রনি শেখের নিজ বাড়িতে তার বন্ধু ও সহকর্মী আব্বাস ফকিরের সহযোগীতায় স্ত্রী আছিয়া বেগমকে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে ঘাড় থেকে গলার অর্ধেক বিচ্ছিন্ন করে ফেলে। পরবর্তীতে ঘরের ভেতরে আছিয়ার শরীরসহ বিছানায় আগুন ধরিয়ে দিয়ে তারা পালিয়ে যায়। তাদের সহযোগিতা করেছেন অপর তিন আসামি।

নড়াইল জেলা পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন বলেন, আটকের পর আসামিদের  আদালতে সোপর্দ করা হয়েছে। তাদের মধ্যে  স্বামী রনি শেখ ও তার প্রধান সহযোগী আব্বাস ফকিরকে আদালতে এ হত্যার বিষয়টি স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত