Friday, April 19, 2024

অভিভাবক প্রতিনিধি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী আব্দুল মান্নান প্যানেল

- Advertisement -

যশোরের চৌগাছা উপজেলার বহুল আলোচিত মাশিলা মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাচনের ভোট গ্রহন শেষে গণনার পর নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা আনুষ্ঠানিকতায় বেসরকারীভাবে ফলাফল ঘোষণা করেন।
নির্বাচন দুইটি প্যানেলে সাধারণ (পুরুষ) অভিভাবক সদস্যের ৪টি পদের বিপরীতে ৮জন এবং সংরক্ষিত (মহিলা) অভিভাবক সদস্যে ১টি পদের বিপরীতে ২জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। নির্বাচনে আব্দুল মান্নান প্যানেল ও হাফিজুর রহমান প্যানেল লড়ায়ে বিশাল ব্যবধানে জয় লাভ করে মান্নান প্যানেলের অভিভাবক প্রতিনিধিবৃন্দ। মান্নান প্যানেলের সাধারণ অভিভাবক সদস্য পদে বিজয়ীদের মধ্যে সর্বোচ্চ ১২১ ভোট পেয়ে প্রথম স্থান পেয়েছেন গোলাম হোসেন, দ্বিতীয় স্থান অধিকার করেছেন ১১৯ ভোট পেয়ে কবির হোসেন, তৃতীয় স্থান অধিকার করেছেন ১০৮ ভোট পেয়ে শামনুর রহমান ও চতুর্থ স্থান অধিকার করেছেন ১০১ ভোট পেয়েছেন। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ১২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শেফালী খাতুন।
এবিষয়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও মাশিলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার আবুল কালাম রফিকুজ্জামান বলেন, নির্বাচন সম্পূর্ণ সুষ্ঠু হয়েছে এবং ভোটে যোগ্যপ্রার্থীরাই নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত