Friday, April 26, 2024

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় দুই মটরসাইকেল আরোহী নিহত

- Advertisement -

ঝিনাইদহ  সদর উপজেলার হাজীডাঙ্গা নামক স্থানে মঙ্গলবার রাতে এক মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় শাহ পরান (১৭) ও তার মামাতো ভাই আল মাহমুদ (১৮) নিহত হয়েছেন। শাহ পরাণ মহেশপুর উপজেলার মালাধরপুর গ্রামের আব্দুল আলীমের ছেলে।

অন্যদিকে মামাতো ভাই আল মাহমুদ একই গ্রামে নেছার উদ্দীনের ছেলে। দুই যুবকের মৃত্যুর খবর নিশ্চিত করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ শারমিন আক্তার মঙ্গলবার রাত ৮:৩০ মিনিটের সময় জানান, মটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবককে হাসপাতালে আনা হয়। এর মধ্যে শাহ পরান ঘটনাস্থলেই নিহত হন।

উন্নত চিকিৎসার জন্য আল মাহমুদকে যশোর আড়াইশ বেড হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কালীগঞ্জের বারোবাজার নামক স্থানে পৌঁছালে মৃত্যুবরণ করেন। বিষয়টি নিয়ে মধুহাটী ইনিয়নের বাজারগোপালপুর পুলিশ ফাড়ির তদন্ত কর্মকর্তা এসআই উত্তম কুমার জানান, মঙ্গলবার সন্ধার পর জিয়ানগর বাজার থেকে কোটচাঁদপুর যাওয়ার সময় হাজীডাঙ্গা গ্রামের মোড়ে দুই যুবক মোটরসাইকেল দুর্ঘটনায় পতিত হয়। এরমধ্যে একজন ঘটনাস্থলেই নিহত হওয়ার কথা আমি শুনেছি। আরেকজনকে গুরুতর আহত অবস্থায় যশোর নিয়ে যাওয়া হচ্ছিল। তিনি জানান, দুর্ঘটনার বিষয়টি তদন্তের জন্য আমি এখন ঘটনাস্থলে রওনা হয়েছি।

ঝিনাইদহ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত