Friday, April 19, 2024

বাঘারপাড়ায় জামাইকে পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনায় মামলা

- Advertisement -

যশোরের বাঘারপাড়ায় জামালপুর গ্রামে শ্বশুরবাড়িতে রায়হান হোসেন (২২) নামে যুবকের গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে দেয়ার ঘটনায় বাঘারপাড়া থানায় মামলা করা হয়েছে। আহত রায়হানের পিতা যশোর সদরের দাইতলা গ্রামের মৃত আকের আলীর ছেলে আমজাদ হোসেন সোমবার মামলা করেন। এতে আসামি করা হয়েছে রায়হানের শ্বশুর, শ্বাশুড়ি, শ্যালিকা ও ভাইরাকে।

- Advertisement -

আসামিরা হচ্ছে- জামালপুর গ্রামের মৃত রমজান মোল্লার ছেলে আরিফ হোসেন (৫০) স্ত্রী রুপালি বেগম (৪৫) জহির উদ্দিনের ছেলে সবুজ হোসেন (৩০) স্ত্রী রাজিয়া খাতুন (২০)।

মামলায় তিনি বলেন, রায়হান রাজ মিস্ত্রির কাজ করে। ছেলের সংসারে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। ৭/৮ দিন আগে রায়হানের সাথে তার স্ত্রী ঝগড়া করে পিতার বাড়ি জামালপুর চলে যায়। ৩০ অক্টোবর রোববার সন্ধ্যায় রাজ মিস্ত্রির কাজ শেষ করে রায়হান জামালপুর গ্রামের শ্বশুর বাড়ি যায় স্ত্রীকে আনতে। এ সময় আসামিরা ক্ষিপ্ত হয়ে রায়হানকে প্রথমে মারপিট করে। এরপর আসামিরা রায়হানকে হত্যার উদ্দেশ্যে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।
প্রথমে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, রায়হানকে আগুনে পুড়িয়ে দেয়ার ঘটনায় তার পিতার অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইগত ব্যবস্থা নেয়া হবে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত