Sunday, December 4, 2022

যশোরে বাবাকে হাতুড়ি পেটা করে বাড়ি ছাড়া করলো ছেলে

জমি লিখে দিতে অস্বীকার করায় বেলায়েত হোসেন (৬০) নামে এক বৃদ্ধকে হাতুড়ি  পেটা করে বাড়ি থেকে বের করে দিয়েছে ছেলে ও ছেলের বউ। রোববার সকাল ৮টায় যশোর শহরের রেলগেট পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। আহতকে গুরুতর অবস্থায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতের স্ত্রী সুলতানা বেগম জানান, তার ছেলে সুমন হোসেন চাকুরি সূত্রে ঢাকাতে থাকেন। ছেলের বউ শ্রাবণী ইসলাম লাবনী তাদের সাথে থাকেন। লাবনী প্রায়দিন সকালে বাড়ি থেকে বের হয়ে গভীর রাতে বাড়িতে ফেরে। সপ্তাহে তিন  চার দিন ছেলেকে নিয়ে বাড়িতে সময় কাটায় লাবনী। বিষয়টি একাধিক বার ছেলে সুমনকে জানালেও কোন ফল হয়নি। উল্টে তারা নির্যাতনের শিকার হয়েছেন। সম্প্রতি সুমন ঢাকা থেকে বাড়ি ফিরেছেন। এরপর থেকে প্রতিদিন তার ও স্ত্রীর নামে বাড়িসহ জমি লিখে দেয়ার জন্য চাপ দিয়ে আসছিলো। রোববার সকাল ৮টায় সুমন জানায়, তিনি স্ত্রীকে নিয়ে বাড়িতে একা বসবাস করবেন। পিতা বেলায়েত হোসেন ও মা সুলতানা বেগমকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেন। এ সময় বেলায়েত হোসেন বাড়ি ছাড়তে অস্বীকার করলে স্ত্রী লাবনীকে সাথে নিয়ে তাকে এলোপাতাড়ি হাতুড়ি পেটা করে। পরে স্থানীয়রা ৯৯৯ ফোন করলে চাঁচড়া ফাঁড়ি পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
চাঁচড়া ফাঁড়ির এসআই কামাল হোসেন জানান, এ ঘটনায় আহতের স্ত্রী ছেলে ও ছেলের বউ এর নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেছেন। আসামীদের আটকে অভিযান অব্যাহত আছে বলে জানান এসআই কামাল।

- Advertisement -

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ