Monday, December 5, 2022

যশোরে অস্ত্রসহ আটক ইকবাল ও পিচ্চি রাজা রিমান্ডে

যশোরে অস্ত্র তৈরীর কারখানার মালিক ইকবাল হোসেন ও চিহ্নিত সন্ত্রাসী পিচ্চি রাজাকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল এই রিমান্ডের আদেশ দিয়েছেন।
আসামি ইকবাল হোসেন সদর উপজেলার ভাতুড়িয়া গ্রামের দাড়িপাড়ার মৃত মহর আলী বিশ্বাসের ছেলে ও পিচ্চি রাজা শহরের রেলগেট কলাবাগান এলাকার মজিবর রহমানের ছেলে।
পুলিশ জানিয়েছে, গত ২৩ অক্টোবর রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চাঁচড়া পূর্বপাড়ার মৃত সৈয়দ আব্দুল মালেকের বাড়ির সামনে থেকে সন্দেহ মূলক ইকবাল হোসেনকে আটক করে। পরে রাত সাড়ে ১০টার দিকে তাকে নিয়ে বাড়িতে গেলে ঘরে খাটের নিচেয় ব্যাগে থাকা দুইটি ওয়ানস্যুটার তৈরীর জন্য স্টীলের ফ্রেম, স্টীলের পাতসহ বিভিন্ন ধরণের যন্ত্রাংশ উদ্ধার করা হয়। এই ঘটনায় জেলা গোয়েন্দা ডিবি পুলিশের এসআই শাহীনুর রহমান কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। তদন্ত কর্মকর্তা ডিবির এসআই রাজেশ কুমার দাশ পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। গতকাল রোববার শুনানী শেষে তাকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে বিচারক।
অপরদিকে যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়া কলাবাগান এলাকার রাজা ওরফে পিচ্চি রাজাকে গত ২৪ অক্টোবর ভোর রাতে শহরের রেলগেট প্রাইভেট স্ট্যান্ড কালামের চায়ের দোকানের সামনে থেকে একটি ওয়ানস্যুটারগান, এক রাউন্ড গুলি ও একশ’ পিস ইয়াবা সহ আটক করা হয়। এই ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা করা হয়। তদন্ত কর্মকর্তা এসআই আলিমুজ্জামান পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। গতকাল শুনানী শেষে বিচারক তাকেও দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

- Advertisement -

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ