Monday, December 5, 2022

আরবপুরে নৌকার প্রার্থী শাহারুলের কর্মীদের উপর হামলা

আসন্ন আরবপুর ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলামের রাজনৈতিক কর্মীদের উপর হামলা চালিয়েছে দূর্বিত্তরা  ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাত ১২ টার পর সুজলপুর জামতলা মোড়ে।

- Advertisement -

আহতরা হলেন, উপশহর এলাকার হাসান কবীর তাজু , নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বাহাদুরপুর গ্রামের তৌফিক আহমেদ রানা ও ধর্মতলা এলাকার এনামুল। আহতদের পুলিশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।  অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের শহিদুজ্জামান শহিদের উপস্থিতিতে তার কর্মীরা এ হামলা চালিয়েছে।

নৌকার প্রার্থী শাহারুল ইসলাম রাতে যশোর জেনারেল হাসপাতালে আহতদের দেখতে এসে জানান, রাতে গণসংযোগ শেষে একটি মোটরসাইকেলে তারা তিনজন বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌছালে মোটরসাইকেল থামিয়ে লোহার রড ও দেশীয় অস্ত্রসহ তাদের উপর হামলা চালায়। এ সময় তাজুর মাথায় রডদিয়ে আঘাত করে ও পিঠে চাইনিজ কুড়াল দিয়ে কোপ মারে। তৌফিকের শরীরের বিভিন্ন স্থানে লোহার রড় দিয়ে বেধরক মারপিট করে। এনামুল ঠেকাতে আসলে তাকেও মারপিট করা হয়।  পরে হত্যার হুমকি দিয়ে শহীদ ও তার সাথে থাকা মকবুল, গোলাপ, আজিজুর, সোহাগ, সেলিম, জনি, গোলাপ, সাগরসহ অন্তত আরও ৬/৭জন চলে যায়।

এ বিষয়ে কোতোয়ালি থানার এসআই বিমান তরফদার বলেন, খবর পেয়ে তার নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে যান। পরে তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে জরুরী বিভাগের ডাক্তার আব্দুর রশিদ জানান, তাজুর মাথায় ও কানে আঘাতপ্রাপ্ত হয়েছে। রক্তক্ষরণ হয়েছে। তবে, এখনই কিছু বলা যাচ্ছে না। এছাড়া তৌফিক ও  এনামুল শঙ্কামুক্ত বলে জানান আব্দুর রশিদ ।

এ বিষয়ে বক্তব্য নিতে স্বতন্ত্র প্রার্থী শহীদুজ্জামান শহীদের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও যোগাযোগ করা সম্ভাব হয়নি। মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, এরআগে শনিবার রাতে পতেঙ্গালী আমতলা মোড়ে তার দুই কর্মীর উপর নৌকার প্রার্থীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন শহিদুজ্জামান শহিদ।

বিশেষ প্রতিনিধি

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ