Friday, March 29, 2024

অভয়নগরের ডাকাতি মামলায় পাঁচজন রিমান্ডে

- Advertisement -

যশোরের অভয়নগরে একটি ডাকাতি মামলায় পাঁচ আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার পুলিশের রিমান্ড আবেদনের শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল ইসলাম তাদের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
আসামিরা হলেন, নড়াইলের কালিয়া উপজেলার বড়নাল গ্রামের খাইরুল মোল্লা ওরফে খোকার ছেলে জারিফ আবরার ওরফে মুন্না মোল্লা, আব্দুল্লাহ শেখের ছেলে রাকিব শেখ, খুলনার ডুমুরিয়া উপজেলার কাটেঙ্গা (মাঝেরপাড়া) গ্রামের মৃত মোজার হালদার ওরফে মজুলের ছেলে সেলিম হালদার, দেলোয়ার মোল্লার ছেলে রবিউল ইসলাম ও ইলিয়াস হোসেন চৌধুরীর ছেলে তাজমুল হোসেন।
উল্লেখ্য, গত ১৮ অক্টোবর দিবাগত রাত ৪ টার দিকে গুয়াখোলা গ্রামের বাসিন্দা গোলাম জহিরুল হক লিখনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়। দুর্বৃত্তরা অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি এবং বেঁধে রেখে প্রায় ৩৭ ভরি স্বর্ণালঙ্কারসহ সাড়ে ৩৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় গোলাম জহিরুল হক লিখন অজ্ঞাতনামা ডাকাতদের আসামি করে গত ২২ অক্টোবর রাতে অভয়নগর থানায় একটি মামলা দায়ের করেন। পরে তদন্ত কর্মকর্তা অভয়নগর থানা পুলিশের ওসি এ কে এম শামীম হাসান নড়াইল ও খুলনার ডুমুরিয়ায় পৃথক অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে ও পাঁচদিন করে আদালতে রিমান্ডের আবেদন জানান।

- Advertisement -

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত