Thursday, March 28, 2024

অভয়নগরে প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা না পেয়ে মেয়েকে ধর্ষণের অভিযোগ

- Advertisement -

অভয়নগরের পল্লীতে চাঁদাবাজি, ধর্ষণ ও মারপিটের ঘটনায় তিন জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বুধবার ভুক্তোভোগীর মা বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শম্পা বসু অভিযোগের তদন্ত করে সিআইডি পুলিশকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী শেখ তাজ হোসেন তাজু।
আসামিরা হলো, অভয়নগরের বারান্দী পায়রাহাট গ্রামের সাখাওয়াত আলীর দুই ছেলে ইমাদ আলী ও ইমরান গাজী এবং নকমান মিনের ছেলে ওলিয়ার মিনে।
মামলায় বাদী উল্লেখ করেন, তার স্বামী মালয়েশিয়া প্রবাসী। আসামিরা দীর্ঘদিন ধরে তার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। আসামিদের অত্যাচারে গত ৫ অক্টোবর আসামি ইমাদ ও ওলিয়ারকে ৫০ হাজার টাকা চাঁদা দেয়। এরপরও আসামিরা বাকি চাঁদার টাকার জন্য ওই পরিবারকে হুমকি দিয়ে আসছিল। মঙ্গলবার দিবাগত রাতে ইমাদ ও ওলিয়ারসহ কয়েকজন ওই বাড়িতে যেয়ে চাঁদার সাড়ে চার লাখ টাকা দাবি করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করায় আসামিরা ঘরের আসবাবপত্র ভাংচুর ও এক মেয়েকে ধর্ষণ করে। এ সময় চিকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ইমাদ ও ওলিয়ার তাদের মারটিপ করে দ্রুত পালিয়ে যায়।

- Advertisement -

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত