Tuesday, April 23, 2024

রূপদিয়ায় মন্দির পরিদর্শন করলেন এমপি কাজী নাবিল আহমেদ

রাসেল মাহমুদ।। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে নরেন্দ্রপুর ইউনিয়নের রূপদিয়া সার্বজনীন কালীমন্দির পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন যশোর-৩ আসনের সাংসদ কাজী নাবিল আহমেদ (এমপি)।

- Advertisement -

এসময় তিনি বলেন”শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি আমার যশোর সদর উপজেলা সহ সমগ্র বাংলাদেশের সনাতন ধর্মাবলম্বীদের মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

মাস্ক পরিধান করে এই দূর্গা উৎসব পালন করার আহ্বান জানিয়ে আরও বলেন, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি সনাতন ধর্মাবলম্বীদের জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি আরোও বলেন আমি আমাদের সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় চেয়ারম্যান রাজু আহম্মেদকে নির্দেশনা দিয়েছি হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে পালন করতে পারেন সেজন্য সকলকে সহযোগিতা করতে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীদের সব ধরনের সহযোগিতা যেন অব্যহত থাকে।

৩ অক্টোবর (সোমবার) বিকেলে রূপদিয়া মন্দির পরিদর্শন শেষে মতবিনিময়ে উপস্থিত ছিলেন যশোর  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, যশোর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপঙ্কর দাস রতন, সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ, জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি সুখেন মজুমদার, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক বোস।

নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ, নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু হানিফা, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোদাচ্ছের আলী, আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম হিমু, আব্দুল আলীম, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও ইউপি সদস্য ফসিয়ার রহমান, সাধারণ সম্পাদক ফসিয়ার দফাদার, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি গনি মোল্যা, সাধারন সম্পাদক আসাদ পারভেজ, যশোর সদর উপজেলা যুবলীগের সদস্য ফারুক হাসান ও উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ ইমরান আলী, নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক আল মাহমুদ, যুগ্ন আহবায়ক ও ইউপি সদস্য  আঃ রাজ্জাক, যুবলীগ নেতা আবু সাঈদ, আলমগীর হোসেন বট্টু, শহীদুল, অপু, উজ্জ্বল দাস, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক জাহিদ হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হাসান, সাংগঠনিক সম্পাদক ফারুক, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জি.এম সবুজ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কিরন, সহ-সভাপতি সিদ্ধার্ত বিশ্বাস, বিএম মোর্ত্তজা, ছাত্রলীগ নেতা সাগর গাজী, জাহিদুর রহমান পিন্টু, তন্ময় আহমেদ, আলামীন, রায়হান সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ এবং স্থানীয় পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত