Friday, April 19, 2024

যশোরে বাসে ‘হাফ ভাড়া’ দেয়া নিয়ে ঢাবি ছাত্রকে মারপিট

ছাত্র হিসেবে ‘হাফ ভাড়া’ দিতে চাওয়ায় যশোরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একছাত্রকে পিটিয়েছে পরিবহন শ্রমিক। মারপিটের শিকার মেহেদী হাসান (১৮) যশোরের চৌগাছা উপজেলার মাড়ুয়া গ্রামের শাহ আলমের ছেলে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান প্রথম বর্ষের ছাত্র। শনিবার সকালে চুড়ামনকাটিতে এ ঘটনার পর রোববার রাতে কোতোয়ালি থানায় অভিযোগ দেয়া হয়েছে।

ঘটনার শিকার ঢাবি শিক্ষার্থী মেহেদী হাসান জানান, শনিবার সকালে তিনি চৌগাছায় যাওয়ার জন্য যশোরের চাঁচড়া থেকে বাসে চড়েন। বাসে ছাত্র হিসেবে কার্ড দেখিয়ে হাফ ভাড়া দিতে চাইলে চুড়ামনকাটিতে গিয়ে তাকে বাস থেকে নামিয়ে নেয়া হয়। এরপর চৌগাছ বাসকাউন্টারের সুপারভাইজার বাগডাঙ্গা এলাকার ইব্রাহিম সরদারের ছেলে ইসরাইল (৪০) তাকে বেদম মারপিট করে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসা নিয়ে রোববার রাতে যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দাখিল করি।

যশোর কোতোয়ালি মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক মিজানুর রহমান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা তদন্তে সাজিয়ালি ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাতদিন সংবাদ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত