Wednesday, April 24, 2024

কপিলমুনিতে পূজামন্ডপের সাধারণ সম্পাদক কর্তৃক সভাপতি আহতর অভিযোগ

- Advertisement -

কপিলমুনি (খুলনা) প্রতিনিধিঃ শারদীয় দুর্গাপূজার আয়-ব্যয়ের হিসাব চাওয়ায় কপিলমুনির এক পূজামন্ডপের সভাপতি ও তার ভাতিজাকে বেধড়ক মারপিট করে মারাত্বক আহত করার অভিযোগ উঠেছে ওই মন্ডপের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার সাধুর বিরুদ্ধে।

সাধারণ সম্পাদক কর্তৃক জীবন নাশের হুমকি ও আহত করার ঘটনায় কপিলমুনির কাশিমনগর ‘সাধুপাড়া সার্বজনীন মায়ের মন্দির’ সভাপতি রতন কুমার সাধু তার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, ওই পূজামন্ডপের সভাপতি রতন সাধু চলমান দুর্গাপূজার হিসাব চাইলে সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার রাগন্বিত হয়ে তাঁকে অশ্রাব্য ভাষায় গালিগলাজসহ রতন কুমার সাধু ও তার ভাতিজাকে এলোপাতাড়ি কিলঘুষি দিয়ে মারাত্মক আহত করে এবং জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়।

গত ৩০ সেপ্টেম্বর সকাল সাড়ে আটটায় জয়ন্ত সাধুর বাড়ির সামনে ঘটনাটি ঘটে। ঘটনার তদন্ত ও জীবনের নিরাপত্তা চেয়ে রতন সাধু ১ অক্টোবর পাইকগাছা থানায় জয়ন্ত সাধুর বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী করে।

এ বিষয়ে জয়ন্ত সাধু জানান, তারা আমাকে আক্রমন করলে আমি তাদেরকে প্রতিহত করি। তিনি আরও জানান, সভাপতির সাথে আমাদের জমিজমা নিয়ে বিরোধ চলছে এবং ব্যাংকের চাকরিটা যাতে আমি ফিরে না পাই সেই জন্যে সভাপতি বিভিন্ন ঝামেলা তৈরি করছেন।

আর কে-০৭

 

 

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত