Friday, March 29, 2024

নড়াইলে স্বেচ্ছাসেবকলীগ নেতা মনিরুলের উপর সন্ত্রাসী হামলা, টাকা লুট

- Advertisement -

মাহফুজুল ইসলাম মন্নু, লোহাগড়া প্রতিনিধিঃ নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির (৩৪)’র ওপর একদল দূর্বৃত্ত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেছে। আহত মনিরকে স্থানীয়রা উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় আহত মনির বাদী হয়ে লোহাগড়া থানায় একটি মামলা দাখিল করেছেন।

- Advertisement -

মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত বুধবার নড়াইলের লোহাগড়া উপজেলার চর শালনগর গ্রামের লুৎফর রহমানের ছেলে ও নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির, তার ব্যবসায়িক পার্টনার উপজেলার ইতনা এলাকার শেখ জালাল উদ্দীনের ছেলে শেখ লাবু আলম এবং আহত মনিরের আপন ভাই তরিকুল ইসলামকে সাথে নিয়ে পাট কেনার উদ্দেশ্যে  বের হয়।  দুপুরে পার্শবর্তী শিয়রবর হাটে পৌঁছালে পূর্ব বিরোধের জের ধরে শালনগর ইউনিয়নের হাজীপাড়া বাতাশি গ্রামের ইউপি সদস্য বুলু খানের নেতৃত্বে ১০/১২ জন দূর্বৃত্ত লোহার রড় ও হাতুড়ী নিয়ে অতর্কিত ভাবে মনিরের ওপর হামলা চালিয়ে তার শরীরের বিভিন্ন অংশে গুরুতর আহত করে। এ সময় দূর্বৃত্তরা আহত মনিরের সাথে থাকা শেখ লাবু আলম ও আহত মনিরের ভাই তরিকুলকেও মারধর করে।

হাসপাতালে ভর্তি আহত মনির বলেন, হামলার সময় দূর্বৃত্তরা আমার কাছে থাকা ৯ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। গুরুতর আহত মনির বর্তমানে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মনির বাদী হয়ে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ১০ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দাখিল করেছেন। এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত