Saturday, April 20, 2024

যশোরে শিক্ষকের কাছে চাঁদাদাবির অভিযোগে তিনজন পুলিশ হেফাজতে

যশোরে চাঁদার দাবিতে শহরের বেজপাড়া এলাকার এক শিক্ষকের বাড়িতে তালা মেরে দেয়ার অভিযোগে তিনজনকে হেফাজতে নিয়েছে কোতোয়ালি থানা পুলিশ।  এঘটনায় ওই শিক্ষক কোতয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
আটককৃতরা হলো, শহরের বেজপাড়ার সন্ত্রাসী প্রশান্ত সরকার, বাবু পাল ও গিয়াসের ছেলে জিতু। যশোর সদর উপজেলার বাজেদূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক বর্তমানে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আসাদুজ্জামান শিমুল বৃহস্পতিবার কোতয়ালি থানায় লিখিত অভিযোগ করেন ।
অভিযোগে তিনি উল্লেখ করেন, বেজপাড়া এমএসটিপি স্কুলের সামনে তার দোতলা বাড়িসহ আড়াই শতক জমি আছে। টাকার প্রয়োজনে বাড়িসহ ওই জমি তিনি বিক্রি করবেন এই খবর শুনে বেজপাড়া এলাকার চাঁদাবাজ সন্ত্রাসী প্রশান্ত সরকার, জিতু ও বাবু পালসহ কয়েকজন বেশ কয়েকদিন ধরে তাকে মোবাইল করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। তাকে দেখাও করতে বলে। তিনি তাদের সাথে দেখা না করায় গত বুধবার বেজপাড়ার বাড়িতে তালা মেরে দেয়। এর আগেও তারা তার কছে চাঁদা দাবি করেছিলো। এ ঘটনায় আসাদুজ্জামান শিমুল বৃহস্পতিবার কোতয়ালি থানায় লিখিত অভিযোগ করেন। শুক্রবার দুপুরে বেজপাড়া এলাকা থেকে পুলিশ প্রশান্ত, জিতু ও বাবু পালকে হেফাজতে নেয় ।
কোতয়ালি থানার এসআই সালাহ উদ্দিন খান জানান, তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে । বিষয়টি নিয়ে তদন্ত চলছে ।

রাতদিন সংবাদ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত