Saturday, April 20, 2024

প্রকাশ্যে এলো বুবলির ছেলের নাম!

শোবিজ অঙ্গনে আলোচনা-সমালোচনার তুঙ্গে এখন চিত্রনায়িকা বুবলী। তার সন্তানকে কেন্দ্র করে নানা ধরনের সংবাদ প্রকাশ হচ্ছে। গত মঙ্গলবার বুবলীর ‘বেবি বাম্পের’ ছবি প্রকাশের পর থেকে গুঞ্জনগুলো যেন সত্যি হয়ে সামনে আসছে।

এর আগে সিনেমাপাড়ায় গুঞ্জন উঠেছিল, কন্যা সন্তানের মা হয়েছেন এই ঢাকাই নায়িকা। আর সেটি হয়েছে বছর কয়েক আগেই। আর সে সময়ের ‘বেবি বাম্পের’ ছবি এতদিন পর সামনে এনেছেন বুবলী।

এবার জানা গেল, বুবলী আসলে মেয়ে নয় ছেলের মা হয়েছেন। সন্তানের নাম রেখেছেন কার নামের সঙ্গে মিলিয়ে?

তবে বুবলীর একাধিক ঘনিষ্ঠসূত্র জানিয়েছেন, মেয়ে নয় ছেলের মা হয়েছেন বুবলী। আর তার সন্তানের বাবা ঢালিউডের সুপারস্টার শাকিব খান। তার সঙ্গে মিলিয়েই ছেলের নাম রেখেছেন শেহজাদ খান। বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রে শেহজাদ খানের জন্ম হয়েছে। আর ‘বীর’ মুক্তি পেয়েছে ২০২০ সালের ফেব্রুয়ারিতে।

নাম প্রকাশে অনিচ্ছুক বুবলীর এক ঘনিষ্ঠজন জানান, যুক্তরাষ্ট্রে বুবলীর ছেলে হয়েছে। যখন বুবলী আড়ালে ছিলেন, তখনই তিনি মা হয়েছেন। বুবলীর ছেলে শেহজাদ খানের বয়স এখন দুই বছরের ওপরে।

খোঁজ নিয়ে জানা যায়, যুক্তরাষ্ট্র থাকা বাংলাদেশের মডেল-অভিনেত্রী নওশীন নাহরীন মৌ সেসময় বুবলীর পাশে ছিলেন। আর বুবলী ও তার সন্তানের পাশে থেকে সার্বিক সহযোগিতাও করেছেন তিনি। শুধু তাই নয়, শাকিব খানকে যুক্তরাষ্ট্রে থাকার অনুমতি নিয়ে দেওয়ার পেছনেও নওশীনের অবদান অনেক। তার গ্রিন কার্ড পাওয়ার সব সহযোগিতা করেছেন এই মডেল-অভিনেত্রী।

এদিকে, ২০১৭ সালে বুবলী তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্যামিলি টাইম’। সেই ছবিতে বুবলী বোন ও দুলাভাইয়ের সঙ্গে বসে আছেন শাকিব খান। এখন নেটিজেনদের ধারণা, শাকিব-বুবলীর সম্পর্কের শুরুটা সেখান থেকেই। তবে সত্যটি তা নয়, বুবলীর রূপালি পর্দায় পা রাখার আগে থেকেই শাকিব খানের সঙ্গে তার পরিচয়। শাকিব খানই তাকে নিয়ে আসে রূপালি ভুবনে। ২০১৬ সালে ‘বসগিরি’ ও ‘শুটার’ সিনেমা দিয়ে শোবিজে বুবলীর আত্মপ্রকাশ। এরপর এই জুটি উপহার দিয়েছেন বেশ কিছু সিনেমা।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত