Friday, April 19, 2024

যশোরে কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে প্রকাশ্যে অপহরণের তিনদিন পর উদ্ধার: অপহরণকারীর গ্রেফতারের ঘটনায় মামলা

- Advertisement -

প্রকাশ্যে কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে অপহরনের তিন দিনের মধ্যে পুলিশ উদ্ধার করেছে। এসময় অপহরণকারী গোলাম মোস্তফাকে গ্রেফতার করেছে। সে বগুড়া জেলার শেরপুর উপজেলার সাধুবাড়ী গ্রামের নাজির প্রামানিকের ছেলে। বুধবার গভীর রাতে কোতয়ালি থানায় মামলাটি করেন, সাতক্ষীরা জেলার তালা উপজেলার যুগীপুকুরিয়া শাকদহ গ্রামের বর্তমানে যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া কাঠালতলার আব্দুস সামাদের স্ত্রী লাকীমা (৩৭)।

- Advertisement -

মামলায় লাকীমা উল্লেখ করেন, বাদি ও তার স্বামী কাঠালতলায় চাকুরি করেন। বাদির মেয়ে মোছাঃ রিনা পারভীন উপশহর মহিলা কলেজে ২য় বর্ষের ছাত্রী। বাদির মেয়ে বাড়ি থেকে প্রতিদিন কলেজে যাওয়া আসা করতো। সেই সুবাদে গত অনুমান ছয় মাস পূর্বে বাদির মেয়ের সাথে গোলাম মোস্তফার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয়। ফেসবুকে পরিচয়ের সুবাদে বাদির মেয়ের সাথে গোলাম মোস্তফা প্রায় সময় মোবাইল ফোনে কথা বার্তা হতো। কথা বার্তার এক পর্যায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত ২৫ সেপ্টেম্বর সকাল ৮ টায় বাদির মেয়ে নিজ বাড়ি থেকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়ে কলেজে যায়। কলেজ শেষে বাড়িতে আসার সময় পথিমধ্যে দুপুর ২ টায় শহরের মনিহার মোড়স্থ বাস কাউন্টারের সামনে পৌছুলে আগে থেকেই ওৎপেতে থাকা গোলাম মোস্তফা বাদির নাবালিকা মেয়ে রিনা পারভীনকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দিয়ে জোর পূর্বক অপহরণ করে টিআরটিএ পরিবহন যোগে যশোর বাস কাউন্টার থেকে বগুড়ার উদ্দেশ্যে নিয়ে যায়। রিনা পারভীন কলেজ শেষে বাড়ি না আসায় ওই দিন বিকেল ৩ টায় রিনা পারভীনের মোবাইল ফোনে বাদি ফোন করলে নাম্বারটি বন্ধ পায়। পরে বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়ে না পেয়ে ওই দিন দিবাগত রাতে কোতয়ালি থানায় সাধারণ ডাইরী করেন। যার নং ১৪২১,তারিখ ২৫/০৯/২২ইং।

পরবর্তীতে কোতয়ালি থানা পুলিশ মোছাঃ রিনা পারভীনের সন্ধান পায় যে তিনি বগুড়া জেলার শেরপুর থানার সাধুবাড়ী এলাকায় অবস্থান করছে। তখন কোতয়ালি থানা পুলিশের সহায়তায় বাদি তার নিকট আত্মীয়স্বজনকে নিয়ে মেয়েকে উদ্ধারের জন্য ২৭ সেপ্টেম্বর গভীর রাত পৌনে ৪ টায় বগুড়া জেলার সাধুবাড়ী গ্রামের গোলাম মোস্তফার বাড়িতে উপস্থিত হয়। বাদি মেয়েকে দেখতে পেলে মেয়ে কান্নাকাটি করতে থাকে। তখন পুলিশ মেয়ের কাছ থেকে জেনে শুনে আসামি গোলাম মোস্তফাকে গ্রেফতার করে। পরে তাকে থানায় আনে।

বুধবার দুপুরে গোলাম মোস্তফাকে আদালতে সোর্পদ করা হয়। কলেজ পড়–য়া শিক্ষার্থীর ডাক্তারী পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি সম্পন্ন করেছে পুলিশ।

রাতদিন সংবাদ

আর কে-০৬

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত