Friday, April 26, 2024

বাঘারপাড়ায় বঙ্গমাতা স্মরণে দুইশতাধিক মায়েদের ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর সহধর্মিণী মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে যশোর মেডিকেল কলেজের গাইনি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. নিকুঞ্জ বিহারী গোলদার বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছেন। বাঘারপাড়া উপজেলার ধলগ্ৰাম ইউনিয়ন পরিষদে ইউনিয়ন পরিষদের আয়োজনে দুইশতাধিক মায়েদের মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ করেছেন।
শুক্রবার ২৩সেপ্টেম্বর দুপুর ২টায় ধলগ্ৰাম ইউনিয়ন পরিষদ মিলনায়তনে মারুফুজ্জামানের সঞ্চালনায় ধলগ্ৰাম ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি`র সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করেন আদি ধলগ্ৰাম প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামশেদ মোল্লা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,ডা. নিকুঞ্জ বিহারী গোলদার। এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা মহিলা লীগের সদস্যা নাছিমা সুলতানা, কল্যান কুমার দাস, ইয়াছিন বিশ্বাস, মনিরুল ইসলাম, সকল ইউপি সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে উপস্থিত সকলে ডাক্তার নিকুঞ্জ বাবুর সেবায় ভূয়সি প্রশংসা ও দোয়া করেন। একজন রোগী বলেন এত বড় ডাক্তার বাবু আমাদের এখানে এসে বিনামূল্যে যে সেবা দিলেন ঔষধ দিলেন আমরা ডাক্তার বাবুর কাছে চির কৃতজ্ঞ। ডা.নিকুঞ্জ বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। আমি বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে ২০১৬ সাল থেকে সপ্তাহে দু’দিন আমি ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে হাজার হাজার দুঃস্থ অসহায়দের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করে আসছি আমার বাকি জীবনটা মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই আপনারা আমাকে আশির্বাদ করবেন আমি যেন আরো বেশি করে আপনাদের সেবা করতে পারি।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত